সিএমপি কমিশনার ও চট্টগ্রাম ডিআইজিকে বদলি

0

সিটি নিউজঃ সিএমপি কমিশনার মাহাবুবুর রহমান ও চট্টগ্রামের ডিআইজি খন্দকার গোলাম ফারুককে বদলি করা হয়েছে।

আজ সোমবার (৩১ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে জানানো হয়েছে, চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবুর রহমানকে ঢাকার শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদে বদলি করা হয়েছে।

সিএমপির কমিশনার পদে পদায়ন করা হয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরকে। যিনি আগে সিএমপির অতিরিক্ত কমিশনার হিসেবে কাজ করে পদোন্নতি প্রাপ্তির পর চট্টগ্রাম থেকে বদলি হয়েছিলেন।

চট্টগ্রাম রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুককে বদলি করা হয়েছে রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে। অন্যদিকে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেনকে চট্টগ্রাম রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে।

সিএমপির বিদায়ী কমিশার মাহবুবর রহমান ২০১৮ সালের জুনের শুরুর দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনারের দায়িত্ব পালন শেষে সিএমপিতে যোগ দেন।

অন্যদিকে বিদায়ী ডিআইজি খন্দকার গোলাম ফারুক ২০১৮ সালের জুলাইয়ে রংপুর রেঞ্জের ডিআইজি হিসেবে দায়িত্ব পালন শেষে চট্টগ্রাম রেঞ্জে যোগ দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.