স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের মানবিক কাজে পাশে থাকবো-ডা.বিদ্যুৎবড়ুয়া

0

সিটি নিউজ ডেস্ক :  সমাজসেবায় বিশেষ অবদানের জন্য জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত, মানবতাবাদী, স্বেচ্ছাসেবী ও যুব উন্নয়নমূলক সামাজিক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের চট্টগ্রাম মহানগর শাখার অভিষেক অনুষ্ঠান নগরীর চেরাগী পাহাড়স্থ “সুপ্রভাত স্টুডিও” হলে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি আব্দুল কাদের বাদশার সভাপতিত্বে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে গত শুক্রবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ও সিইও ডা. বিদ্যুৎ বড়ুয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট ড. মাসুম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সদস্য ও চসিক’র সাবেক কাউন্সিলর ফারহানা জাবেদ, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারাপরিদর্শক ও চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডার্ষ্ট্রিজ’র পরিচালক মোসতারি মোরশেদ স্মৃতি, সমাজকর্মী ও কলামিস্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল, বিশিষ্ট সংগঠক নোমান উল্লাহ বাহার, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম মুন্না।

চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি রুবেল মাহমুদ ও যুগ্ম সম্পাদক ওয়াহিদা হাবিবা রেশমী’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজিজ খান, রিদুওয়ান হৃদয়, মোঃ হানিফ, আবিদ বিন হারুন, জীবন মাহমুদ, ওমর হোসাইন, মোঃ,মামুন,ওয়াহিদা হাবিবা রেশমী, সাফায়েত রায়হান শিহাব, মঈনুদ্দীন জনি, শরীফুল আজাদ, কায়সার হামিদ, তালহা রহমান মুন্না, জান্নাতুল ফেরদৌস আনিকা, মোঃ জাহেদ আলম, পারভেজ হাবিব, জামান চৌধুরী শিপলু, ফজলে কবির পিনু, আসহাব, মোঃ জুয়েল, রাতুল, বাবলী, রফিক, মোজাম্মেল, আবু শাহেদ, রিয়াদ, আনিশা, মুন্না,তন্ময়, রাব্বি, জনি বড়ুয়া, আবু শাহেদ ও শাহাদাত প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, ছোট ছোট মানবিক কাজের মাধ্যমে বড় মানবিক কার্যক্রম সম্পন্ন করতে হবে। সময়ের পরিক্রমায় কোন সংকট মোকাবেলায় সাহস নিয়ে অগ্রসর হলেই অসংখ্য সাহসী মানুষের সহযাত্রা পাওয়া যায়। তিনি স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের মানবিক কাজে পাশে থাকার আশ্বাস প্রদান করেন। প্রধান বক্তার বক্তব্যে ড. মাসুম চৌধুরী বলেন, মানুষের সেবার মধ্য দিয়ে স্রষ্টার সেবা করা যায়। তিনি স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের তারুণ্য নির্ভর মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত কার্যকরি কমিটিকে মানবতার শপথ বাক্য পাঠ করানো হয় এবং সদস্য কার্ড ও ব্যাচ প্রদান করা হয়। এছাড়া সেরা ৫ সদস্যকে রিস্ট বেল্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে অতিথিদের উপদেষ্টা হিসেবে বরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.