চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৬৬ জন

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন আরো ৬৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৮০৫ জন।

আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের এ তথ্য জানা যায়।

এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৬টি নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ১১ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৪৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৫ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১১৬টি নমুনা পরীক্ষায়image১৬ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। ইম্পেরিয়াল হাসপাতালের ল্যাবে ৩১টি নমুনা পরীক্ষায় ৫ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে। আরটিআরএল ল্যাবে ১টি নমুনা পরীক্ষায় ১ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে চট্টগ্রামের ১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে কেউ শনাক্ত হয়নি। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৬৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭২০ জনের। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬০জন এবং উপজেলায় ৬জন। শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে কোনো আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়েছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৬৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ৭২০টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬০ জন এবং উপজেলায় ৬ জন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.