দেশ ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখছেন চন্দনাইশ মিডিয়া ক্লাব-চট্টগ্রাম

0

সিটি নিউজ,চট্টগ্রাম : চন্দনাইশ সমিতি সৌদি আরব শাখার সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ মোজাম্মেল হক বলেছেন,সাংবাদিকেরা দেশ ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখছেন। শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন ভালো কাজে সাংবাদিকেরা এগিয়ে আসছেন। ভালো কাজে ভালো মানুষেরা সব সময়ই এগিয়ে আসেন। চন্দনাইশ মিডিয়া ক্লাব-চট্টগ্রাম হচ্ছে নগরীতে কর্মরত সাংবাদিকদের সংগঠন। তাদের দ্বারা মানুষ উপকৃত হচ্ছে।এদিকে চন্দনাইশ সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর প্রচেষ্টায় উপজেলায় ব্যাপক উন্নয়নও হচ্ছে।

মোজাম্মেল হক আরো বলেন, চন্দনাইশ মিডিয়া ক্লাব-চট্টগ্রাম প্রতিষ্ঠার পর থেকেই সমাজের সব ভাল কাজগুলো করে যাচ্ছে। সেইজন্য আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি। তাদের যে কোন ভাল কাজে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। সহযোগিতা যেমনই হোক, আমাদের প্রত্যেকেরই উচিত- অন্যের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। বিশেষত যদি কখনো নিজের প্রতি দয়াকারী ব্যক্তিটির পাশে দাঁড়ানোর সুযোগ হয়, তার কোনো উপকার করার সুযোগ পাওয়া যায়, তাহলে তো অবশ্যই তা কাজে লাগানো উচিত।

জামসেদুর রেহমান চৌধুরী বলেন, জগত বিখ্যাত একজন ব্যক্তিত্বের সাথে আজ আমরা মতবিনিময় করতে পেরে নিজেদেরকে ধন্য মনে করছি। তিনি হলেন আমাদের চন্দনাইশের গর্ব মোজাম্মেল হক। এ ধরনের গর্বিত সন্তানদের কারণেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ তাদের সব সময় স্মরণ রাখবেন। আমরা জেনেছি তিনি মানুষকে সেবা করেই আনন্দ পান। তারই ধারাবাহিকতা বজায় রাখার জন্য একটি ফ্লাটফরম খুজছিলেন আজ তিনি তা পেয়েছেন বলে জানিয়েছেন। তিনি আরো জানিয়েছেন এই চন্দনাইশ মিডিয়া ক্লাব যুগ যুগ ধরে চন্দনাইশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরে এতদঞ্চলের মানুষগুলোকে মহিমান্বিত করবেন এবং তিনি সব কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন বলেও আশ্বাস দিয়েছেন। এইজন্য আমরা তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

কামরুল হুদা বলেন, ভাল মানুষগুলো সবসময় মানুষের কাজে আসে। তারা মানুষকে উপকার করেই শান্তি পায়। সেই ধরনের একজন ব্যক্তিত্ব হচ্ছেন চন্দনাইশ সমিতি মক্কার সভাপতি মোজাম্মেল হক। তারা সমাজে আছে বলেই আজ সমাজ সমৃদ্ধ। তারাই দেশ গঠনের সুকঠিন পবিত্র দায়িত্ব পালন করে থাকে। জীবনে খারাপ মানুষদের নয়, সবসময় ভালমানুষদের গুরুত্ব দিতে হয়। ভালমানুষদের গুরুত্ব দিলে সেই সমাজ এগিয়ে যায়। সমাজ এগিয়ে গেলে দেশও এগিয়ে যায়। দেশ এগিয়ে গেলে মানুষের সম্মান বহুগুণ বেড়ে যায়। এম এ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি পূরবী দাশ,অর্থ সম্পাদক গোলাম সরওয়ার, সদস্য চৌধুরী রাসেল,সাইমুম আল মুরাদ,সাইফুল ইসলাম,দেবজ্যোতি চক্রবর্তী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.