আইপিএলে জাহানারা-সালমাদের ম্যাচ ৪ নভেম্বর

0

সিটি নিউজ ডেস্ক : মেয়েদের আইপিএল মাঠে গড়াচ্ছে আগামী ৪ নভেম্বর। আসরের জন্য তিনটি দলও ঘোষণা করেছে বিসিসিআই। এবারের আইপিএলে দুজন বাংলাদেশি নারী ক্রিকেটার খেলবেন। ভেলোসিটির হয়ে খেলবেন জাহানারা। আর সালমা খেলবেন ট্রেলব্লজার্সের হয়ে।

গতকাল রোববার বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ৪ নভেম্বর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে জাহানারার দল ভেলোসিটি ও সুপারনোভাস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। পরের দিন বিকেল ৪টায় ভেলোসিটি ও লড়বে সালমার দল ট্রেলব্লজার্সের সঙ্গে। ৭ নভেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে ট্রেলব্লেজার্স ও সুপারনোভাস। আর ৯ নভেম্বর হবে ফাইনাল। সব ম্যাচ হবে শারজায়।

আসরের তিন দল :
সুপারনোভা : হরমনপ্রীত কৌর (অধিনায়ক), জেমাইমা রদ্রিগেজ (সহ-অধিনায়ক), চামারি আটাপাট্টু, প্রিয়া পুনিয়া, রাধা যাদব, অনুজা পাটিল, তানিয়া ভাটিয়া, শশীকলা সিরিওয়ার্ধনে, পুনম যাদব, সাকিরা সেলমান, অরুন্ধতি রেড্ডি,পূজা ভস্ট্রাকার,আয়ুশি সোনি, আয়াবঙ্গা খাকা ও মুসকান মালিক।

ট্রেলব্লজার্স : স্মৃতি মন্ধানা (অধিনায়ক), দীপ্তি শর্মা (সহ-অধিনায়ক), পুনম রাউত, রিচা ঘোষ, নুজহাত পারভিন, ডি হেমলতা, রাজেশ্বরী গায়রকোয়াড, হারলিন দেওল, ঝুলন গোস্বামী, সালমা খাতুন, সিমরান দিল বাহাদুর, সফি একেলস্টোন, নাথাকাম চানথাম, ডিয়েন্ড্রা ডটিন ও কাসভি গৌতম।

ভেলোসিটি : মিতালি রাজ (অধিনায়িক), বেদা কৃষ্ণমূর্তি (সহ-অধিনায়িক), শেফালি ভার্মা, সুষমা ভার্মা, একতা বিস্ত, মানসী জোশী (পরিবর্তে মেঘনা সিং), শিখা পান্ডে, দেবিকা বৈদ্য, সুশ্রী দিব্যাদর্শী, মানালি দক্ষিণী, লেই কাসপেরেক, ড্যানিয়েলা ওয়াট, সুনে লুস, জাহানারা আলম ও এম আনাঘা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.