রবিবার ৩-৫টা দুই ঘন্টার পরিবহন ধর্মঘট

0

সিটি নিউজঃ চট্টগ্রাম বহদ্দারহাট বাস টার্মিনাল সংস্কারসহ ৪ দফা দাবিতে আগামীকাল রবিবার (৮ নভেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত চট্টগ্রাম বান্দরবান, কক্সবাজার জেলায় দুই ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটি।

চার দফা দাবি হচ্ছে- বহদ্দারহাট বাস টার্মিনাল সংস্কার, টর্মিনাল সংযোগ সড়ক অবৈধ দখলমুক্ত করা, শাহ আমানত সেতু এলাকায় মিনি টার্মিনাল নির্মাণ এবং সড়কে অবৈধ গাড়ির চলাচল বন্ধ করা।

আজ শনিবার (৭ নভেম্বর) বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউনুছ এই ধর্মঘটের ডাক দেন।

বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউনুছ বলেন, কাল রবিবার (৮ নভেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত চট্টগ্রাম, বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে কোনো পরিবহন ছাড়বে না। এর সময়ে আমরা টার্মিনাল এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করবো।

তবে এই সময়ের আগে বা পরে যেসব পরিবহন চট্টগ্রাম, বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে ছাড়বে তা নির্দিষ্ট গন্তব্যে যেতে পারবে বলেও জানান মোহাম্মদ ইউনুছ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.