চাদাঁবাজির মামলায়ও জামিন পেলেন সন্ত্রাসী ভোলা

0

সিটি নিউজঃ বহুল আলোচিত সাবেক এএসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যায় অস্ত্র সরবরাহকারী আসামি এহতেশামুল হক ভোলার (৪৫) চাদাঁবাজির মামলায়ও জামিন পেলেন।

আজ সোমবার (২৩ নভেম্বর) অতিরিক্ত মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাব উদ্দীন আহমদ বলেন, বাকলিয়া থানায় চাঁদাবাজির ঘটনায় আটক হওয়া এহতেশামুল হক ভোলা শুনানি শেষে জামিন পেয়েছেন।

এর আগে, এহতেশামুল হক ভোলার পক্ষে তার আইনজীবীরা আদালতের কাছে জামিন প্রার্থনা করে আবেদন করেন।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর বিকেলে বাকলিয়া থানার ৫ নম্বর ব্রিজের গোড়া নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বাকলিয়া থানা পুলিশ। এর আগর দিন ভোলা তার আপন মামা ও ব্যবসায়ী নুরুল আলমের কাছে নিজের মামলা পরিচালনার খরচ বাবদ ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন। ১৫ অক্টোবর সকালে ব্যবসায়ী নুরুল আলমের মালিকানাধীন জায়গার কেয়ারটেকারকে মারধর করে একটি প্লট দখলের চেষ্টা চালায়।

ব্যবসায়ী নুরুল আলমের অভিযোগের ভিত্তিতে ওই দিনই তাকে আটক করে আদালতে সোপর্দ করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

পুলিশ সূত্র জানায়, তালিকাভুক্ত সন্ত্রাসী এহতেশামুল হক ভোলার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও চাঁদাবাজির ১৮টি মামলা রয়েছে। নগরের বাকলিয়া এলাকার নিজস্ব ক্যাডারবাহিনী লালন-পালন করেন ভোলা। এলাকায় ত্রাস হিসেবেও তিনি পরিচিত। এহতেশামুল হক ভোলা সাবেক এএসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলায়ও জামিনে আছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.