আদালত পাড়া ঘুরিয়ে ফের কারাগারে ওসি প্রদীপ

0

সিটি নিউজঃ বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে আদালতে আনা হলেও এজলাসে না তুলে প্রিজনভ্যান থেকেই কারাগারে ফিরিয়ে নেওয়া হয়েছে। আজকে দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে আনা হয়েছিল। দুদকের তদন্ত প্রতিবেদন না আসায় তাকে আদালতে তোলা হয়নি বলে জানা গেছে। টেকনাফ মডেল থানার ওসি হিসেবে দায়িত্ব পালনকালে মেজর (অব.) সিনহা হত্যা মামলার আসামি হয়ে গ্রেপ্তার হন তিনি।

আজ সোমবার (৩০ নভেম্বর) চট্টগ্রাম সিনিয়র স্পেশাল জজ ও মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে এ মামলার শুনানি অনুষ্ঠিত হয়।

দুদক পিপি অ্যাডভোকেট মাহমুদুল হক মাহমুদ বলেন, দুর্নীতি মামলার আসামি ওসি প্রদীপকে আদালতে হাজির করার কথা ছিল। কিন্তু দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে তদন্ত প্রতিবেদন জমা দিতে না পারায় তাকে এজলাসে তোলা হয়নি। তিনি প্রিজনভ্যানে ছিলেন।

এর আগে দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে প্রিজনভ্যানে করে প্রদীপকে আদালত প্রাঙ্গণে আনা হয়। এ দুর্নীতি মামলায় তার স্ত্রী চুমকি পলাতক রয়েছেন।

ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন। মামলায় প্রদীপের সঙ্গে তার স্ত্রীকেও আসামি করা হয়েছে। প্রদীপ কারাগারে থাকায় তাকে এ মামলায় শোন অ্যারেস্ট দেখানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.