সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৬২তম সভা অনুষ্ঠিত

0

সিটি নিউজঃ সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৬২তম ট্রাস্টি বোর্ডের সভা সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে স্বাস্থ্যবিধি মেনে ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শফিক উদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুস সালাম, মামুন সালাম, প্রফেসর ড. ইসরাত জাহান এবং উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ।

সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন প্রফেসর সরওয়ার জাহান। মূল আলোচনায় গত সভার গৃহীত প্রদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে করণীয়, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

পরে মরহুম প্রফেসর এজেএম নুরুদ্দীন চৌধুরী, মহান মুক্তি যুদ্ধের বীর শহীদ ও করোনা ভাইরাসে মূত্যুবরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা এবং করোনা মহামারি থেকে মুক্তি, আক্রান্ত রোগীদের সেবাদানকারি ও প্রতিরোধে সচেতনার সকল অগ্রগামী সৈনিকদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়ে দেশ, জাতি, প্রতিষ্ঠানের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় ট্রাস্টি বোর্ডের সদস্যরা করোনাকালীন দুর্যোগ পরিস্থিতিতে সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের ধৈর্যধারণ করে সাদার্ন ইউনিভার্সিটির পাশে থাকার অনুরোধ জানান। করোনা ভাইরাসের উদ্ভূত সমস্যার মধ্যেও প্রতিষ্ঠানের প্রতি সকলের আন্তরিকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.