আবুল খায়ের গ্রুপের কর্মচারীদের হাতে কর্মচারী খুন, গ্রেফতার ২

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলীতে আনোয়ার নামের এক যুবককে কথাকাটাকাটির জেরে খুনের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  আনোয়ার তার খুনীরাও আবুল খায়ের গ্রুপের কর্মচারী।

গত শনিবার (১৯ ডিসেম্বর) রাতে পাহাড়তলী থানার সাগরিকা রোডে ছুরিকাঘাতে খুন হন আনোয়ার।  পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে আনোয়ারকে ছুরিকাঘাত করা হয়।  এক পর্যায়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আনোয়ারের বাবা মো. সেলিম বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে পাহাড়তলী থানায় একটি মামলা করেন।

আজ রবিবার (২০ ডিসেম্বর) ভোর রাত ও সকাল বেলা পৃথক দু’টি অভিযান চালিয়ে নগরীর রেল স্টেশন ও পাহাড়তলী থানার আবদু পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পাহাড়তলী থানা পুলিশ।

পরে তাদের মহানগর হাকিম সরওয়ার জাহানের আদালতে হাজির করা হলে খুনের দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।বলে জানান নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) শাহাবুদ্দিন আহমদ।

গ্রেপ্তার দু’জন হলেন আকাশ (২০) ও মিটুন (১৭)।  তারা দু’জনই খুনের শিকার আনোয়ারের সহকর্মী বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।  তিনি বলেন, খুনের শিকার আনোয়ারের মতো গ্রেপ্তারকৃতরাও আবুল খায়ের গ্রুপের মেরিস সিগারেটের ভ্যান চালাতেন।

 

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.