বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাব নির্বাচন, ১৫ পদে ৩১ প্রার্থী

0

সি টি নিউজ ডেস্ক : চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ৩০ জানুয়ারি। এবার সভাপতি, সাধারণ সম্পাদকসহ এ নির্বাচনে ১৫টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ৩১ জন। বৈশ্বিক মহামারি করোনার কারণে এবারের নির্বাচনে প্রার্থী এবং ভোটারদের নির্বাচনী কমিটির পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে ভোটকেন্দ্রে প্রবেশের অনুরোধ জানানো হয়েছে।

ক্লাবের দ্বিতীয় তলার এস রহমান হলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে।  সভাপতি পদে আলী আব্বাস ও রিয়াজ হায়দার চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহ্উদ্দিন মো. রেজা, সহ-সভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীম, সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসিন কাজী, যুগ্ম-সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম, অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান, গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণব, কার্যকরী সদস্য পদে আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচনী কমিটির পক্ষ থেকে সবার সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।

সি টি নিউজ / জি.এস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.