চুয়েট ক্লাবের নতুন কমিটিতে সভাপতি ড. আয়শা-সম্পাদক ড. ইসলাম মিয়া

0

সি টি নিউজঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের ২০২০-২১ কার্যকরী বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য নবগঠিত চুয়েট ক্লাব কমিটির সভাপতি হয়েছেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. আয়শা আখতার এবং সাধারণ সম্পাদক হয়েছেন পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ইসলাম মিয়া।

চুয়েট ক্লাবের বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. আশুতোষ সাহা এবং সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে গতকাল ৩ জানুয়ারি (রবিবার), এ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে সহ-সভাপতি হিসেবে ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজাদ হোসাইন, অর্থ সম্পাদক সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান, ক্রীড়া সম্পাদক ডিজেস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবুল হাসান, যুগ্ম ক্রীড়া সম্পাদক ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. ফরহাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা, সম্মানিত সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি ও গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা এবং সহকারী পরিচালক (নিরাপত্তা) মো. আনিসুজ্জামান খাঁন মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ড. মোহাম্মদ ইসলাম মিয়া পূর্বঘোষিত নির্বাচনে সরাসরি বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.