চট্টগ্রামে ধর্ষণ মামলায় সাক্ষ্য দেয়ায় ধর্ষণ, মূলহোতা গ্রেফতার

0

সিটি নিউজ ডেস্ক: নগরীর জঙ্গল সলিমপুর এলাকায় ধর্ষণের ধর্ষণ মামলায় সাক্ষ্য দিতে গিয়ে গত বছরের ২২ নভেম্বর ধর্ষণের শিকার হন এক নারী। ওই ঘটনার মূলহোতা আলমগীরকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৯ জানুয়ারি) ভোরে বন্দরনগরীর বায়েজিদ বোস্তামি থানার ব্রিক ফিল্ড রোড থেকে তাকে গ্রেফতার করা হয়েছে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার। গ্রেফতার ব্যক্তিরা হলেন- বায়েজিদ বোস্তামি থানা এলাকার ডেবারপাড়ের বাসিন্দা মো. আলমগীর (৩০) ও মাহবুব আলম (৩১)। প্রথম ধর্ষণের ঘটনাটি ঘটেছিল অক্টোবরে। সে ঘটনায়ও অভিযুক্ত ছিলেন আলমগীর।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার জানান, একটি ধর্ষণ মামলার সাক্ষ্য দিতে এসে ধর্ষণের শিকার হন ওই নারী। এ ঘটনায় ভুক্তভোগী নারী আকবরশাহ থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা করেন। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মূলহোতা আলমগীর বায়েজিদ বোস্তামি থানার ব্রিক ফিল্ড রোডে থেকে গ্রেফতার করা হয়।
ভোরের দিকে বায়তুল মুনাফ মসজিদের সামনে থেকে সহযোগীসহ আলমগীরকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর ধর্ষণের কথা স্বীকার করেছেন। পরবর্তী ব্যবস্থার জন্য তাদের আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.