সিএমপিকে ১৩ টি মোটর সাইকেল উপহার

0

সি টি নিউজঃ পুলিশের সেৰা ৯৯৯ এবং বিট পুলিশিং কার্যক্রমকে আরাে গতিশীল করার জন্য সিএমপি পুলিশের কাছে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১৩ টি মোটরসাইকেল প্রদান করা হযেছে।

আজ বুধবার (১৩ জানুয়ারি) পাঁচলাইশ মডেল থানা প্রাঙ্গলে এ মোটরসাইকেল প্রদান অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

এই মােটর সাইকেল হস্তান্তরের মধ্য দিয়ে উত্তর বিভাগ সিএমপি, চট্টগ্রাম মানুষের দােরগোড়ায় সেবা প্রদানের জন্য অঙ্গীকারবন্ধ হলাে। দ্রুততার সাথে সেবা প্রদান এবং ক্ষিপ্রতার সাথে অপরাধীকে মোকাবেলা করার জন্য নিজেদের শক্তিতে আরাে বলিয়ান হওয়ার জন্য এই মােটর সাইকেল হস্তান্তর প্রোগ্রামটি অনুষ্ঠিত হয় এবং উপ-পুলিশ কমিশনার(উত্তর), সিএমপি, চট্টগ্রাম এর আন্তরিক প্রচেষ্টায় এ কার্যক্রম বাস্তবায়িত হয়েছে বলে জানানো হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মােহাম্মদ তানভীর এর কাছে মােটর সাইকেল সমূহের চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

পুলিশ কমিশনার পুলিশের দৈনন্দিন আইন-শৃঙ্খলা রক্ষায় মােটর সাইকেল প্রদান করায় দাতাদের আন্তরিক ধন্যবাদ প্রদান করেন। তিনি উক্ত মােটর সাইকেল দ্বারা ৯৯৯ কলে দ্রুত সাড়া প্রদান ও বিট পুলিশিং কার্যক্রম আরাে গতিশীল হবে এবং অপরাধ প্রবনতা দ্রুত হ্রাস পাবে মর্মে প্রত্যয় ব্যক্ত করেন। চট্টগ্রামের মানুষের হৃদয়ের বিশালতা নিয়ে এ ধরনের কার্যক্রমে আরাে সহযােগিতার হাত বাড়িয়ে দিবেন মর্মে তিনি আশা ব্যক্ত করেন।

উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক এর সভাপত্তিত্বে উক্ত অনুষ্ঠানে আমেনা বেগম (ডিআইজি পদে পদােন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম মােস্তাক আহমেদ খানসহ অন্যান্য উর্ধ্বতন কর্তকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সােসাইটি, প্রিন্ট জোন, চট্টগ্রাম, কাগতিয়া আলীয়া গাউছুল আলম দরবার শরীফ কমপ্লেক্স ২টি করে এবং পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতি, সুগন্ধা সিটি কর্পোরেশন আ/এ কল্যাণ সমিতি, চান্দগাঁও সিডিএ মডেল আবাসিক এলাকা কল্যাণ সমিতি, Presidency International School, এলবিয়ন গ্রুপ, ANFL Group ও Khulshi Garden View Housing Society ১টি করে মােট ১৩ (তের)টি মােটর সাইকেল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগে প্রদান করেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.