জলাবদ্ধতা ও মশক নিধনে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে

১৭ নং প.বাকলিয়া ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে ডিউক

0

সিটি নিউজ ডেস্ক: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক বলেছেন, বাকলিয়া এমনিতে নিম্নাঞ্চল,এখানে অল্প বৃষ্টিতে আগে পানিতে তলিয়ে যেত। কিন্তু সেটা এখন আর নাই, এখন আগের মতো জলাবদ্ধতা নেই বললেই চলে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডেও পুরাতন চারতলা, আতুরার দোকান, কেবি আমান আলী রোড, বিএড কলেজ এলাকায় মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থনে গণসংযোগকালে ভোটার কাছে ভোট প্রার্থনা করে এসব কথা বলেন। তিনি আরো বলেন, এখনো কিছু কিছু এলাকায় জলাবদ্ধতা রয়ে গেছে। আমি যদি পুনরায় কাউন্সিলর নির্বাচিত হতে পারি তাহলে জলাবদ্ধতা নীরসনে স্থায়ীভাবে প্রকল্প গ্রহন করে পশ্চিম বাকলিয়াকে জলাবদ্ধতামুক্ত করবো। এছাড়াও মশক নিধনেও নালা-নর্দমা পরিষ্কার-পরিচ্ছন্ন রেখে কার্যকর পদক্ষেপ গ্রহন করা হবে।

এসময় ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেকান্দর, যুবদল নেতা ইসমাঈল বাবুল, হাজ্বী মো. ইউসুফ, নুর মোহাম্মদ, আইয়ুব খান, হাছি মিয়া, মো. ইকবাল, গিয়াস উদ্দীন, মো. আরিফ হাবিব, খোরশেদ আলম, টিটু, মো. আজম, জমির, আরিফ, মিজান, আবদুল কাদের, এম মাহির উপস্থিত ছিলেন।

 

সিটি নিউজ/জিএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.