নৌকার বিজয়ে শতভাগ আশাবাদীঃ রেজাউল করিম

0

সিটি নিউজঃ রাত পোহালেই ভোট গ্রহন শুরু। আজ সোমবার সারাদিন বহদ্দারহাটস্থ নিজ বাসভবনে আসা সাক্ষাৎপ্রার্থী নেতাকর্মী বেষ্টিত হয়ে সময় কাটিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী।

এসময় তিনি প্রচার প্রচারণায় নিরলস পরিশ্রম করার জন্য নেতাকর্মীদের ধন্যবাদ জানান এবং আগামীকাল সকালেই নৌকায় নিজেদের ভোট দিয়ে পরিবার পরিজন ও প্রতিবেশীদের ভোট কেন্দ্রে আসতে উদ্বুদ্ধ করার আহ্বান জানান। কোন অবাঞ্চিত কেউ যাতে কোন গন্ডগোল পাকাতে না পারে সেদিকে সচেতন থাকতেও নেতাকর্মীদের বলেন তিনি। নির্বাচনী বিধি মেনে কেন্দ্রের অদুরে নেতাকর্মীদের সারাদিন শান্তিপূর্ণ অবস্থান রাখার প্রতিও জোর দেন তিনি।

বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা সাক্ষাৎ নিতে এলে তিনি স্বাগত ও শুভেচ্ছা জানান, এসময় তিনি নৌকার বিজয়ে শতভাগ আশাবাদ জানিয়ে উন্নয়ন, সেবা ও আন্তরিকতার জবাবে চট্টগ্রামবাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছেন বলে মন্তব্য করেন।

সাংবাদিকরা বিএনপি নেতাদের বিভিন্ন অজুহাতের ব্যাপারে প্রশ্ন উত্থাপন করলে রেজাউল করিম চৌধুরী বলেন, তারা জনরায়কে ভয় পায় তাই তারা নানা অজুহাতে নির্বাচন বানচাল করতে চায় এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। প্রচারণাকালে তারা আমাদের পোষ্টার ছিড়ে, নির্বাচনী অফিস ভাঙচুর করে, এমনকি আমাদের কর্মীদের উপর হামলা করে ও আহত করে আমাদেরকে উত্যক্ত করতে চেয়েছিল।  তারা চেয়েছিল একটি অরাজক পরিস্থিতির উদ্ভব করে নির্বাচনকে বানচাল করতে।

তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা ধর্য্য ধারন করেছে, শান্ত থেকেছে। তাদের পাতানো ফাঁদে আমাদের নেতাকর্মীরা পা দেননি। এখন উল্টো ভিত্তিহীন ও অসৎ উদ্দেশ্য প্রনোদিত নানা অভিযোগ তুলে নির্বাচন বানচালের শেষ চেষ্টা চালাচ্ছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আহমদ হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, দক্ষিন জেলা কৃষক লীগের সভাপতি মো. আতিকুর রহমান, চট্টগ্রাম এড. কামরুন নাহার প্রমুখ আজ তার বাসভবনে উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.