১৯ ঘন্টা পর নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার

0

আনোয়ারা প্রতিনিধিঃ ১৯ ঘন্টা পর শঙ্খ নদীতে নিখোঁজ মোহাম্মদ আসিফুল (২০) নামে একজন সেনা সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। চট্টগ্রামের আনোয়ারা উপজেলার শঙ্খ নদীতে গোসল করতে নেমে নদীর স্রোতে নিখোঁজ হয়েগিয়েছিল প্রশিক্ষণার্থী সেনা সদস্য মোহাম্মদ আসিফুল। দীর্ঘ ১৯ ঘন্টা চেষ্টা চালিয়ে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকা থেকে নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার করা হয়।

গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেল ৫ টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন এই সেনা সদস্য। নিখোঁজ সেনাসদস্য আসিফুলের বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়। তিনি বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন।

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শওকত বলেন, ‘গতকাল শঙ্খ নদীতে একজন সেনা সদস্য নিখোঁজ হয়েছিল। আমাদের অপারেশন অফিসার দুলাল মিত্রের নেতৃত্বে ডুবরী ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে থাকে। আজ দুপুর ১২টা নাগাদ নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।’ এসময় সেনা সদস্যরাও তাদের সহযোগিতা করেন।

জানা যায়, বাংলাদেশ সেনাবাহিনীর শীতকালীন মহড়ার অংশ হিসেবে আনোয়ারার শঙ্খ নদীর পাড়ে প্রশিক্ষণ নিতে আসে সেনাবাহিনীর একটি প্রশিক্ষণার্থী দল। সোমবার বিকেল ৫টার দিকে ওই প্রশিক্ষণার্থী দলের কয়েকজন সদস্য তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকার শঙ্খ নদীতে গোসল করতে নামলে মোহাম্মদ আসিফুল (২০) নামের এক সেনা সদস্য নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উদ্বার কার্যক্রম পরিচালনা করতে থাকে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.