বোয়ালখালীতে শ্রীশ্রী কালাচাঁদ ঠাকুর মন্দিরে ৩ দিন ব্যাপী বার্ষিক মহোৎসব ৪মার্চ শুরু

0

বোয়ালখালী প্রতিনিধি: প্রতি বছরের ন্যায় এবার ও চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পোপাদিয়ায় শ্রীশ্রী কালাচাঁদ ঠাকুর মন্দিরে স্বাস্থ্যবিধি মেনে ৩ দিন ব্যাপী বার্ষিক মহোৎসব আগামী ৪ মার্চ ২০২১ ইংরেজি বৃহস্পতিবার থেকে ঠাকুরবাড়ী অঙ্গণে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে শুরু হতে যাচ্ছে।

আগামী ৬ মার্চ ২০২১ ইং শনিবার দিবাগত ভোর রাতে বার্ষিক মহোৎসবের সমাপ্তি ঘটবে। এ উপলক্ষে আয়োজিত ৩ দিনব্যাপী বিভিন্ন ধর্মীয় কর্মসুচীর মধ্যে রয়েছে-শ্রীমদ্ভগবত গীতা পাঠ, চন্ডী পাঠ, শ্রীশ্রী ঠাকুরের পুজা, ভোগারতি, সাংস্কৃতিক অনুষ্ঠান, ষোড়শপ্রহর ব্যাপী মহানামযজ্ঞ ও দুপুর-রাতে প্রসাদ বিতরন।

অনুষ্ঠানের প্রথম দিন ৪ মার্চ ২০২১ ইং বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত অনুষ্ঠিতব্য সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন স্থানীয় শিল্পীবৃন্দ। প্রতিদিন নামসুধা বিতরণে থাকবেন- বৈষ্ণব নারায়ন দে সম্প্রদায় (ভোলা), শ্রী গোবিন্দ ভক্ত সম্প্রদায় (গোপালগঞ্জ), আদি গীতাঞ্জলি সম্প্রদায় (মাদারীপুর), শ্রী শ্রী জগন্নাথ সম্প্রদায় (চট্টগ্রাম) ও শ্রীগুরু সংঘ (চট্টগ্রাম)। তিন দিনব্যাপী অনুষ্ঠিতব্য শ্রীশ্রী কালাচাঁদ ঠাকুর মন্দিরের বার্ষিক মহোৎসবে ধর্মবর্ণ নির্বিশেষে সকল ভক্তবৃন্দকে অংশগ্রহনের জন্য ঠাকুরবাড়ী পরিচালনা পরিষদের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

সিটি নিউজ / এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.