ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১ : খুনের ঘটনায় আটক ৬

0

সিটি নিউজ ডেস্ক: নগরের বায়েজিদ থানার আরেফিন নগরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে মো. ইমন রনি (২৫) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। রোববার (৭ মার্চ) রাত ৮টার দিকে মুক্তিযোদ্ধা কলোনিতে এ ঘটনা ঘটে।নিহত মো.ইমন রনি বায়েজিদ থানার আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনির নূর কাসেমের ছেলে।

এই ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রীতম সরকার সোমবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আশপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইয়াছিন হোসেন বলেন, ছাত্রলীগের দু’পক্ষে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত কয়েকদিনে বায়েজিদ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে কয়েকবার।

বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রীতম সরকার বলেন, দু’গ্রুপের সংঘর্ষে ইমন নামের একজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ তথ্য-উপাত্ত সংগ্রহ করছে। তা বিশ্লেষণ করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে গত রাত পৌনে ১১টার দিকে লাশ চমেক হাসপাতাল জরুরি বিভাগে আনা হলে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করে খুনিদের বিচারের দাবি করে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.