চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ১৬

0

বশির আলমামুন, চকরিয়া (কক্সবাজার) থেকে: কক্সবাজারের চকরিয়া নিয়ন্ত্রন হারিয়ে বাস উল্টে ও মোটর সাইকেল দূঘটনায় ১৬ যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার (৯মার্চ) সকাল ৭ টার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের কোরালখালী এলাকায় ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দা বাজার এলাকায় পৃথক এ দূর্ঘটনা ঘটে।

চকরিয়ার সাহারবিল ইউনিয়নের কোরালখালীর বাসিন্দা আওয়ামী লীগ নেতা মোঃ নুরুল ইসলাম বলেন, সকাল ৭ টায় চকরিয়া-মহেষখালী সড়কে তার বাড়ির সামনের একটি বরযাত্রীর বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে ধান খেতে পড়ে যায়। এতে ১৫ জন নারী-পুরুষ কমবেশি আহত হয়। আহতরা সবাই মহেশখালীর বাসিন্দা।

তিনি বলেন বাসটি চট্টগ্রামের চন্দনাইশ থেকে বরযাত্রী নিয়ে মহেশখালী ফিরছিল। পথিমধ্যে চকরিয়ায় দুর্ঘটনায় পতিত হয়। অন্যদিকে মহামড়কের জিদ্দাবাজার এলাকায় একটি দ্রুতগামী বাইক আকস্মিক সড়কের মাঝখানে গিয়ে সেনাবাহিনীর একটি গাড়ির সাথে ধাক্কা লাগলে বাইকের আরোহী গুরুতর আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোঃ যুবায়ের বলেন, বরযাত্রীর গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ার খবর পাওয়ার সাথে সাথে একদল পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠিয়েছি। পুলিশ দুর্ঘটনায় পতিতদের নিরাপত্তা দেয়াসহ চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছে। উল্টে পড়া গাড়ীটি ধানখেত থেকে তোলার উদ্যোগ নেয়া হচ্ছে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.