চন্দনাইশে অন্যের জমির মাটি কেটে পুকুর খননের অভিযোগ

বাধা দিলে ৩ মহিলাকে মারধর

0

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ পৌরসভার জিহস্ ফকির পাড়া এলাকায় অন্যের জমি থেকে রাতের আঁধারে মাটি কেটে পুকুর খনন করার সময় বাধা দিলে তিন মহিলাকে মারধর করে গুরুতর আহত করে। এ ব্যাপারে চন্দনাইশ থানায় ৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ ও ১২ মার্চ রাতের আঁধারে দক্ষিণ জোয়ারা মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মো. শাহনেওয়াজ ও তার স্বজনদের নিজস্ব জমি থেকে দুবৃর্ত্তরা মাটি কেটে নিয়ে যায়। ১২ মার্চ রাতে মাটি কাটার সংবাদ পেয়ে প্রবাসী শাহনেওয়াজের স্ত্রী দিলুয়ারা বেগম (৩০), তার জাঁ হ্যাপী আকতার (২৮), বিউটি আকতার (২৫) বাধা দিয়ে বাড়িতে আসার পর দুবৃর্ত্তরা তাদের বাড়িতে এসে ঘরের দরজা ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় দুবৃর্ত্তরা ঘরের মহিলাদের এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। আহতদেরকে রাতেই চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে প্রবাসী শাহনেওয়াজ বাদি হয়ে একই এলাকার নাছির উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন টিপুসহ ৫ জনের নাম উল্লেখ করে ১০/১২ জন অজ্ঞাতনামা আসামী দিয়ে গত ১৩ মার্চ চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেছেন, একজন এসআইকে বিষয়টি তদন্তের জন্য দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.