চট্রগ্রামে ট্রেনে কাটা পড়ে হাত গেল দুই শিক্ষার্থীর

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম-দোহাজারি রেল লাইনের পটিয়ায় ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থীর দুই হাত শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের অবস্থা আশংকাজনক।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

দুই শিক্ষার্থীর একজন পটিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বাবুল ধরের ছেলে গৌতম ধর (২২)। গৌতম বেসরকারি সাউদার্ন ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের ছাত্র।

অপরজন একই এলাকার কাজল ধরের ছেলে পার্থ ধর (১৫)। পার্থ পটিয়া আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৌতম ও পার্থ পটিয়া রেলস্টেশনের অদূরে রেললাইনের উপর দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় তেলবাহী একটি ভাউচার নগরী থেকে দোহাজারির দিকে যাচ্ছিল।

ট্রেন কাছে আসার পরও অসতর্কতাবশত গৌতম ও পার্থ রেললাইন থেকে সরে না দাঁড়ালে দুর্ঘটনার শিকার হয়। গুরুতর আহত অবস্থায় দু’জনকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা.মো.রিদওয়ান বলেন, ট্রেনে কাটা পড়ে গৌতমের ডান হাত শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। আর পার্থর ডান হাতের অর্ধেকটা বিচ্ছিন্ন হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.