চন্দনাইশ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

0
সিটি নিউজ: মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে একমাত্র পথ হলো বিধি নিষেধ মেনে চলা। মহামারীর শুরুর দিকে মাস্ক পড়ার কথা বলা হলেও এখনও উদাসীন সমাজের একাংশ। মাস্ক না পড়ার জন্য আইনানুগ ব্যবস্থা নিতে ও মানুষকে সচেতনতা করতে মাঠে নামলো পুলিশ। সারাদেশের মতো পুলিশের এই বিশেষ কর্মসূচি চন্দনাইশে ও পালিত হয়েছে।
গত রবিবার উপজেলার বাদামতল মাছুম কনভেনশন হলে জেলা পুলিশের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভা শেষে জনসাধারণের মাঝে সচেতনতার কর্মসূচির অংশ হিসেবে কাঞ্চনগর বাদামতল,গাছবাড়ীয়া কলেজ গেইট, দোহাজারী পৌরসভায় চলাচলকারী পথচারীদের মাস্ক পরিয়ে সচেতনতা সৃষ্টি করা হয়।
এ কর্মসূচির উদ্বোধন করেন সহকারী পুলিশ সুপার হেডকোয়ার্টার এস এম শামসুল আরেফিন।
এসময় আরো উপস্থিত ছিলেন, চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার, পুলিশ পরিদর্শক তদন্ত মজনু মিয়া, দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম, জোয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন, চন্দনাইশ উপজেলা আ’লীগের কার্যকরী সদস্য হাজী সেলিম উদ্দিন, এস আই আবদুল কাদের, এস আই মাজহারুল ইসলাম, এস আই এনামুল হক, উপজেলা আ’লীগের সদস্য জাকির হোসেন সওদাগর, সরওয়ার উদ্দিন হিরো, .লোকমান, সেলিম উদ্দিন, সুমন, নবিদুর রহমান মুন্না, বদিউল আলম মেম্বার, মো. আবছার, নন্না মিয়া প্রমুখ।
এসময় সহকারী পুলিশ সুপার বলেন, “আমাদের আইজিপি মহোদয়ের নির্দেশে আমরা আজ থেকে জনগনকে সচেতন করতে মাস্ক বিতরণ করছি , আমাদের কার্যক্রম প্রতিদিন চলমান থাকবে ।
সিটি নিউজ/এসআরএস
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.