চট্টগ্রাম ওয়াসার স্বাধীনতা দিবস উদযাপন

0

সিটি নিউজ : আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীনতারসুবর্ণ জয়ন্তীর এই দিনটি বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকীর বছর। তাই দিবসটি উদযাপনে যোগ হয়েছে একটি ভিন্নমাত্রা।

সরকারী কর্মসূচীর আওতায় চট্টগ্রাম ওয়াসায় বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল সূর্য্যোদয়ের সাথে সাথে প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং সকাল ০৮.০০ ঘটিকায় প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় পবিত্র কোরআন তেলওয়াত, মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানানো হয় এবং চারজন মুক্তিযোদ্ধাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সভায় চট্টগ্রাম ওয়াসার উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনাকালে বক্তারা মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের বিভিন্ন তাৎপর্যপূর্ণ দিক তুলে ধরেন।

জন সংযোগকর্মকর্তা কাজী নূরজাহান শীলা এর সঞ্চালনায় সভায় চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ,কে,এম ফজলুল্লাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) তাহেরা ফেরদৌস বেগম ও উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) জনাব মোঃ ছামছুল আলম, সচিব, প্রধান প্রকৌশলী এবং সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.