চন্দনাইশ বরকলে অগ্নিকান্ডে ৯ পরিবারের স্বপ্ন ছাই হয়ে গেল!

সকলের সমন্বিত সহযোগীতা কামনা

0

সিটি নিউজ:চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের উত্তর বরকল গাজী বাড়ির এলাকায় আগুনে পুড়ে ছাই হয়ে গেল ৯টি পরিবারের স্বপ্ন।২৭ মার্চ শনিবার দিবাগত রাত ১টার সময়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে চন্দনাইশ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন সরকারিভাবে নগদ টাকা, কম্বল ও ঢেউটিন বিতরণ করেছেন।

এদিকে বরকল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রাথমিক ভাবে খাদ্য সামগ্রী ও থালা-বাটি সহ প্রয়োজনীয় সরঞ্জাম বিতরণ করেন।

                                                                                                 ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

জানা যায়, অগ্নিকান্ডে প্রতিটি পরিবারের ভীষন ক্ষতিগ্রস্থ হয়। ঘর থেকে বের হওয়ার সময় পরনের কাপড় ছাড়া আর কোন কিছু বের করা সম্ভব হয় নাই।

ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আগুনে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি পরিদর্শনে গিয়ে এলাকার বিত্তশালীদের কাছে অনুরোধ জানিয়ে, অসহায় পরিবার গুলোর পাশে বিত্তশালীদের পাশাপাশি এলাকার সকলের সমন্বিত সহযোগীতা কামনা করেন।

অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি সম্পর্কে চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, আনুমানিক ৬০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ,ইউপি মেম্বার মোহাম্মদ জামাল,মেম্বার আহমেদ হোসেন (লেদু), মোহাম্মদ সোলাইমান,জাবেদ হোসেন চোধুরী টিপু,মোহাম্মদ হেলাল,ছাত্রনেতা জি এম শাহাদাত হেসেন মানিক,মোহাম্মদ সাইফুদ্দীন,মোহাম্মদ সজিব,মোহাম্মদ শাওন,রিদোয়ান মোস্তাফা ছোটন,স্বপ্নযাত্রী ফাউন্ডেশন চন্দনাইশ শাখা প্রমুখ।

সিটি নিউজ / এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.