চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনায় শনাক্ত ৪৯৪, মৃত্যু ১

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ৪৯৪ জন। নতুন শনাক্তদের মধ্যে ৪৩৯ জন নগরের ও ৫৫ জন উপজেলার বাসিন্দা। ২ হাজার ৫৪০ জনের নমুনা পরীক্ষা করে এ সংখ্যা পাওয়া যায়। এর মধ্যে মারা গেছেন ১ জন।

আজ মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৪২ হাজার ৩০১ জনের মধ্যে ৩৩ হাজার ৮২১ জন নগরের ও ৮ হাজার ৪৮০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় একজন মারা গেছেন। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৯৬ জন; এর মধ্যে ২৯১ জন নগরের ও ১০৫ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গতকাল সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২১১ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৪১ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৬৬০ জনের নমুনা পরীক্ষা করে ৮৭ জনের ও সিভাসুতে ২৪৭ জনের নমুনা পরীক্ষা করে ৫৬ জনের করোনা পাওয়া গেছে।

ইমপেরিয়াল হাসপাতালে ২০৪ জনের নমুনা পরীক্ষা করে ৭৪ জনের ও শেভরণে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের করোনা শনাক্ত হয়েছে।

আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ৪৯ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের ও আরটিআরএলে ৪৯ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের করোনা ধরা পড়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.