চট্টগ্রামে একদিনের রেকর্ড মৃত্যু ৬, নতুন শনাক্ত ৪৭৩

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে রেকর্ড ১দিনে ৬ জনের মৃত্যু হয়েছে। আর ২৩৮৬ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ৪৭৩ জন। নতুন শনাক্তদের মধ্যে ৩৯০ জন নগরের ও ৮৩ জন উপজেলার।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৪৩ হাজার ১৮৮ জনের মধ্যে ৩৪ হাজার ৫৮৪ জন নগরের ও ৮ হাজার ৬০৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় ৬ জন মারা গেছেন। করোনাকাল শুরুর পর এদিনই একদিনে সর্বোচ্চ সংখ্যক রোগীর মৃত্যু ঘটেছে। চট্টগ্রামে গতকাল পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৪০৬ জন, এর মধ্যে ২৯৯ জন নগরের ও ১০৭ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গতকাল বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৫৪ জনের নমুনা পরীক্ষা করে ৭৯ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৬০ জনের নমুনা পরীক্ষায় ৮৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫২৩ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের ও সিভাসুতে ২৭৩ জনের নমুনা পরীক্ষা করে ১১৬ জনের করোনা পাওয়া গেছে।

ইমপেরিয়াল হাসপাতালে ২০২ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের ও শেভরণে ৩১৮ জনের নমুনা পরীক্ষা করে ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে।

আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ৫৩ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের ও আরটিআরএলে ১ জনের নমুনা পরীক্ষা করে ওই ব্যক্তির করোনা ধরা পড়েছে।

সিটি নিউজ/ডিটি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.