লায়ন্স ক্লাবের উদ্যোগে এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ

0

সিটি নিউজ : আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেট, লায়ন্স ক্লাব অব চিটাগং এপেক্স ও লায়ন্স ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেট এলিট এর যৌথ উদ্যোগে দুস্থ পরিবার ও রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি থেকে আগত ২ টি হেফজখানা ও এতিমবাচ্চাদের মাঝে ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী ও পাঞ্জাবির কাপড়, লুঙ্গি, টুপি বিতরণ করা হয় চন্দনপুরা গুলএজার বেগম স্কুলে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর সম্মানিত ২য় ভাইস জেলা গভর্নর লায়ন শামসুউদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ।  বিশেষ অতিথি হিসেবে ছিলেন জিএসটি কোডিনেডর লায়ন শওকত আলী চৌধুরী এমজেএফ, গাইডিং লায়ন ও ডিস্ট্রিক কো-চেয়ারপার্সন লায়ন মোঃ আশিকুল আলম আশিক, প্রেসিডেন্ট লায়ন ইমাম হোসেন (এপেক্স), প্রেসিডেন্ট লায়ন মোঃ ইসমাইল (এরিস্টোক্রেট এলিট), ক্লাব ডিরেক্টর লায়ন মোঃ জিয়াউর রহমান, ডিরেক্টর লায়ন ইমদাদুল ইসলাম চৌধুরী, সেক্রেটারি লায়ন সাহিল ওরাশি, জয়েন্ট সেক্রেটারি লায়ন শাহিনুর মাহমুদ, লায়ন জমির, লায়ন তাহমিনা সহ প্রমুখ।
অনুষ্ঠানে অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই করোনাকালীন সময়ে লায়ন্স ক্লাবগুলো যে সেবামূলক কাজগুলো করে যাচ্ছে তা প্রশংসার দাবিদার। এই সেবাকার্যক্রম আগামীতেও সবসময় অব্যহত থাকবে। লায়নদের পাশাপাশি সমাজের বিত্তবানরাও অসহায় দুস্থদের সেবায় সহযোগীতার হাত বাড়িয়ে দিতে সকলের প্রতি আহ্বান জানান।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.