পূজা মন্ডপে বিজিবির টহল শুরু

0

শহিদুল ইসলাম, উখিয়া (কক্সবাজার)   :   কক্সবাজারস্থ বিজিবির সদস্যরা দায়িত্বপূর্ণ এলাকার সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয়া দূর্গা পুজা চলাকালীন সময় পূজা মন্ডপে আগত দর্শক ও দর্শনার্থীদের সার্বিক নিরাপত্তা এবং আইন শৃংখলা রক্ষার্থে বিজিবি সদস্যরা অত্যন্ত সক্রিয় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন বলে ১৭ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল রবিউল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজারস্থ বিজিবি সূত্রে জানা গেছে কক্সবাজার জেলার আওতাধীন কক্সবাজার সদর ৪০টি, উখিয়ার ৪টি সহ ৪৪ টি পূজা মন্ডপে ৩ প্লাটুন বিজিবি এবং উখিয়া ও মরিচ্যা এলাকায় আরো ১ প্লাটুন বিজিবি সদস্য মোতায়ন করা হয়েছে। ১৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, কক্সবাজার সকল টহল সমূহের কার্যকরী ভূমিকা রাখাসহ তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে পূজা চলাকালীন সময় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং সকল সনাতন ধর্মাবলম্বীরা নির্বিঘেœ ও স্বতফূর্তভাবে পূজায় অংশগ্রহণ করছেন।

কক্সবাজার ১৭ বিজিবির অধিনায়ক আরো বলেন, আইন শৃংখলা রক্ষা সহ সম্ভাব্য সকল ধরনের সন্ত্রাস ও নাশকতার প্রতিরোধকল্পে সার্বক্ষনিক ভাবে বিজিবির পক্ষ থেকে নিরাপত্তা প্রদান করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.