স্বাস্থ্য কর্মীদের জন্য হাসপাতাল ব্যবস্থাপনা বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন

0

সিটি নিউজ ডেস্ক :

স্বাস্থ্য কর্মীদের জন্য হাসপাতাল ব্যবস্থাপনা বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ আজ ২৬ মে ২০২১ ইংরেজি বুধবার দুপুরে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের অডিটরিয়ামে সম্পন্ন হয়েছে।

জেলা সিভিল সার্জন ও আন্দরকিল্লা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. সেখ ফজলে রাব্বির সভাপতিত্বে ও জেলা স্বাস্থ্য তত্ত¡াবধায়ক সুজন বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণে স্বাস্থ্য কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান, সিভিল সার্জন কার্যালয়ের এমওসিএস ডা. মোঃ ওয়াজেদ চৌধুরী অভি ও এমওডিসি ডা. মোহাম্মদ নুরুল হায়দার।

দুই দিন ব্যাপী অনুষ্ঠিত প্রশিক্ষণে জেলার স্বাস্থ্য শিক্ষাবিদ, স্বাস্থ্য পরিদর্শক, স্টোর কীপার, পরিসংখ্যানবিদ, ক্যাশিয়ার ও মেডিকেল টেকনোলজিস্টগণসহ সংশ্লিষ্টরা অংশ নেন।

প্রশিক্ষণের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন ও  আন্দরকিল্লা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. সেখ ফজলে রাব্বি বলেন, বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্য বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ জীবনের ঝুঁকি নিয়ে  নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যা স্মরণীয় হয়ে থাকবে। স্বাস্থ্যসেবার মানোন্নয়নে চট্টগ্রামের অবস্থান দৃশ্যনীয়। আমরা সকলে আন্তরিক হলে সরকারের ভাবমূর্তি আরো উজ্বল করবে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.