করোনা আক্রান্ত সাংবাদিক রিয়াজ হায়দারের জন্য দোয়া কামনা

0

সিটি নিউজ : রাতদিন মানুষের জন্য কাজ করেছেন । করোনাকালের শুরু থেকেই মানুষের মধ্যে সচেতনতা তৈরি ও সরকারের কাছে বিভিন্ন প্রস্তাবনামূলক দাবি তুলে ধরেছেন সংবাদ ও সামাজিক মাধ্যমে লাইভে।

বাংলাদেশের সাংবাদিকতার কেন্দ্রীয় সংগঠন ‘বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য রিয়াজ হায়দার চৌধুরী ।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নে সভাপতি , সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে বারেবারে নির্বাচিত হয়েছেন বিপুল ভোটেই। পেশাজীবী সমন্বয় পরিষদেরও সাধারণ সম্পাদক তিনি।

রাত রিরেতে মানুষের জন্য দুর্যোগে দুঃসময়ে ছুটে চলা এই সাংবাদিক নেতা ছয় দিন ধরে করোনা আক্রান্ত হয়ে শয্যাশায়ী। বন্ধু স্বজনদের উৎকণ্ঠায় ফেলতে চাননি, তাই বিষয়টি লুকিয়েই গেছেন । এই পেশাজীবী নাগরিক সংগঠককে গত কয়দিনে সাংগঠনিক ও সংবাদ সংক্রান্ত কারণে হাজারো মানুষ ফোন করছেন। কিন্তু তিনি ফোন রিসিভ করতে পারছেন না । সেই পরিবেশও নেই। সবার কাছে তিনি এ জন্য দুঃখ প্রকাশ করেছেন।

গত বছর করোনা কালের শুরু থেকেই তিনি সামাজিক ও সংবাদ-মাধ্যমে লাইভ সহ নানা ভাবে মানুষকে সচেতন করার প্রচেষ্টা চালিয়ে আসছিলেন। করোনা আক্রান্ত শয্যাশায়ী এই সাংবাদিক নেতাকে ফোন না করে অন্তর থেকে দোয়া/আশীর্বাদ করার জন্য অনুরোধ জানাচ্ছি।
পরম করুণাময়ের কাছে তাঁর সুস্থতা কামনা করছি।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.