পাঁচলাইশ হাজীরপুল ঈদগাহ প্রাঙ্গনে কোভিড-১৯ টিকা নিবন্ধন কেন্দ্র উদ্বোধন

0

সিটি নিউজ : হাজীরপুল যুব সংঘ এবং চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল এর যৌথ উদ্যোগে পরিচালিত এই কেন্দ্রে টিকা নিবন্ধনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএর প্রথম সহ সভাপতি এবং ওয়েল গ্রুপের ডিরেক্টর সৈয়দ নজরুল ইসলাম এবং উদ্বোধন করেন চট্টগ্রাম ফিল্ড হসপিটালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ পরিচালক জনাব ডা. বিদ্যুৎ বড়ুয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেভেলপমেন্ট ফর এডুকেশন সোসাইটি এন্ড হেলথ এর এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি ডা. মোহাম্মদ মুসলিম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটিড এর ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহজাহান এবং মহানগর যুবলীগের সদস্য জি এস কফিল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে বিজিএমইএর প্রথম সহ সভাপতি এবং ওয়েল গ্রুপের ডিরেক্টর সৈয়দ নজরুল ইসলাম বলেন, সকলকে টিকা দিতে উৎসাহিত করেন। টিকা নিয়ে এখন কোনো সংকট নেই। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকা আসছে। আরো টিকা আসবে। সবাই যাতে টিকা নিতে পারে সেজন্য সহযোগিতা করতে হবে। যুব সমাজকে এই ধরনের সমাজ সেবা মূলক কাজে এগিয়ে আসতে হবে।

টিকা নিবন্ধনের জন্য চারটি বুথের কার্যক্রম উদ্বোধন করে চট্টগ্রাম ফিল্ড হসপিটালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ পরিচালক জনাব ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, টিকা দিতে সাধারণ মানুষ আগ্রহি। কিন্তু অনেকে হয়ত কিভাবে নিবন্ধন করতে হবে তা জানেন না। কারো কারো নিবন্ধনের সুযোগ নেই। তাই সবাইকে এগিয়ে আসতে হবে যাতে নিবন্ধন করে সহজেই সব শ্রেণিপেশার মানুষ টিকা দিতে পারেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাজিরপুল যুব সংঘের পরিচালক মো. মিছবাহ ইবনে হাকিম। অনুষ্ঠানে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রধান করেন বিশেষ অতিথি জনাব মোহাম্মদ শাহজাহান, এবং করোনাকালীন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য ডা. বিদ্যুৎ বড়ুয়াকে সম্মাননা স্মারক প্রধান করেন অনুষ্ঠানের সভাপতি ডা. মোহাম্মদ মুসলিম উদ্দিন।

সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নিয়ে এসে স্থানীয় বাসিন্দারা টিকার জন্য নিবন্ধন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাজীরপুল যুব সংঘের পরিচালক জনাব মো. মোরশেদ আলম,মো বখতেয়ার আলম, মো. মনির, মো. জাহাঙ্গীর, এবং মো. সাইফু। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. সাজ্জাদ হোসেন অভি, সহযোগিতা করেন মো. নাইম, মো. কাইয়্যুম, মো রাতুল এবং ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের কর্মচারীবৃন্দ।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.