চট্টগ্রাম উন্নয়ন ফাউন্ডেশন’র দোয়া মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ

0

সিটি নিউজ ডেস্ক: ২১ আগস্ট সকাল ১১টায় কদম মোবারক এতিমখানায় চট্টগ্রাম উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ১৫ আগস্ট ও ২১ আগস্ট স্মরণে দোয়া মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান কদম মোবারক এতিমখানার সচিব আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ভার্চুয়ালী হিসেবে প্রধান অতিথি ছিলেন সজল কান্তি চৌধুরী। কর্মসূচি উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান লায়ন ডা: আর.কে রুবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা তাঁতী লীগের আহ্বায়ক দিদারুল আলম, যুগ্ম আহ্বায়ক মমতাজ উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তির মিছিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির হৃদয়ে চিরঞ্জীব হয়ে থাকবেন। বাঙালির জাতিসত্তায় গৌরবে ও বিশ্বাসে তিনি অনুপ্রেরণার কান্ডারি। আজ তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তাঁর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের পথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বক্তারা আরো বলেন, বিএনপি-জামাত জোট যখনই সরকারে এসেছে জঙ্গি ও সন্ত্রাসীদের মদদ দিয়ে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর অপচেষ্টা করেছে। একের পর এক বোমা হামলা, গ্রেনেড হামলা চালিয়ে জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চালিয়েছে তারা। গ্রেনেড হামলার সঙ্গে জড়িত থাকার দায়ে বিএনপি নেতা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক উপমন্ত্রী আবদুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদন্ডাদেশ দেন। এই রায়ের মধ্য দিয়ে আইনের শাসন প্রতিষ্ঠা পেয়েছে, জাতি কলঙ্কমুক্ত হয়েছে।

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.