টি-২০ বিশ্বকাপ তামিমের না খেলার সিদ্ধান্ত

0

স্পোর্টস ডেস্ক : নতুন ক্রিকেটারদের দলে সুযোগ করে দিতে আসন্ন আন্তর্জাতিক টি-২০ বিশ্বকাপে খেলবেন না বাংলাদেশে বামহাতি ব্যাটসম্যান তামিম ইকবাল।

বুধবার নিজের ফেইসবুক পেইজে এ সিদ্ধান্তের কথা জানান এ ওপেনার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ও প্রধান নির্বাচক মিনহাজুল ইসলাম আবেদীন নান্নুকেও তামিম তার সিদ্ধান্তের ব্যাপারে জানিয়েছেন।

তামিমের ফেইসবুক পাতায় আপলোড করা ভিডিওতে তিনি বলেন, “আশা করি সবাই ভালো আছেন। ছোট একটা ঘোষণা ছিল। আমি আমাদের বোর্ড সভাপতি পাপন ভাই এবং প্রধান নির্বাচক নান্নু ভাইকে ফোন করেছিলাম। ফোন করে আমি কিছু জিনিস শেয়ার করেছি। যেটা আমি সবার সাথে শেয়ার করতে চাই। আমি উনাদেরকে বলেছি যে আমার মনে হয় না আমার বিশ্বকাপ টিমে থাকা উচিত।” 

সিদ্ধান্ত নেওয়ার পেছনে কারণও ব্যাখ্যা করেন তিনি। চোট নয়, এ ফরম্যাটের সর্বশেষ ম্যাচগুলো না খেলা এবং নতুনদের সুযোগ করে দিতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিশ্বকাপ খেললে তার অনুপস্থিতিতে যারা জাতীয় দলের হয়ে খেলেছেন তাদের প্রতি অন্যায় হবে বলে মনে করেন তিনি।

তামিম বলেন, “যেহেতু আমি সর্বশেষ ১৫-১৬ টি-২০ খেলি নাই আর আমার জায়গায় যারা খেলেছিল, আমার কোনোভাবেই মনে হয় না এটা ফেয়ার হবে তাদের প্রতি যদি আমি হঠাৎ করে এসে ওদের জায়গাটা নিয়ে নেই। সম্ভবত আমি বিশ্বকাপ দলে থাকতাম। এটা আমি জানিনা কিন্তু আমি মনে করি আমি থাকতাম। আমার মনে হয়না ফেয়ার হতো।”

সিটি নিউজ/এসআরএস

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.