রাতে ম্যানসিটির মুখোমুখি পিএসজি

0

স্পোর্টস ডেস্ক: পার্ক দ্য প্রিন্সেসে আজ গুরু-শিষ্যের লড়াই। উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ফুটবলের গ্রুপ পর্বের ম্যাচে দেখা হচ্ছে সাবেক গুরু পেপ গার্দিওলা ও শিষ্য পেপ গার্দিওলার। ইনজুরি কাটিয়ে এই ম্যাচে ফেরার অপেক্ষায় আর্জেন্টাইন সুপারস্টার। রাত ১টায় পিএসজির প্রতিপক্ষ ম্যান সিটি।

পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো জানান, মেসি খেলবে এই প্রত্যাশা আমিও করছি। তবে শুরু একাদশে থাকবে কি না তা এখনই বলা যাচ্ছে না। আর দলের পরফরম্যান্সের বিষয়ে বলব, সবার মধ্যে ভালো বোঝাপড়া হতে আরও সময় প্রয়োজন।

সবশেষ মৌসুমে সেমিফাইনালে পিএসজির বিপক্ষে ৪-১ অ্যাগ্রিগেটে ফাইনাল নিশ্চিত করেছিল ম্যানচেস্টার সিটি। এবার গ্রুপ পর্বেই মুখোমুখি দুদল। তবে এবার এই ক্লাবে মেসি, সার্জিও রামোসরা যোগ দিয়েছেন, তাই কঠিন লড়াইয়ের আশা করছে ফুটবলপ্রেমীরা।

ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা জানান, গত মৌসুমে যা হয়েছে, তা তখনই শেষ। এবার সবচেয়ে আলাদা বিষয় হলো- ওই দলে মেসি আছেন। আর মেসি-নেইমার-এমবাপ্পে যে আক্রমণভাগে আছে তাদের কীভাবে মোকাবেলা করা যায় আমার জানা নেই।

আরবি লাইপজিগকে ৬-৩ গোলে হারিয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগ শুরু করেছে ম্যান সিটি। বিপরীতে ক্লাব ব্রুগের সাথে ১-১ গোলের ড্র করেছিল তারকাবহুল পিএসজি।

সিটি নিউজ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.