ভর্তি পরীক্ষায় শাটল ট্রেনের সূচি পরিবর্তন

0

শিক্ষাঙ্গণ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আসন্ন ভর্তি পরীক্ষাকে সামনে রেখে শাটল ট্রেনের সময়সূচিতে পরিবর্তন এনেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় রুটে চলাচলকারী শাটল ট্রেন ও ডেমু ট্রেনের এ পরিবর্তিত সময়সূচি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, আগামী ১ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত পরিবর্তিত সূচিতে শাটল ট্রেন চলাচল করবে। পরিবর্তিত সময়সূচি অনুসারে নগরীর বটতলী স্টেশন থেকে শাটল ট্রেন সকাল সোয়া ৬টা, সাড়ে ৭টা, সাড়ে ৮টা, দুপুর ১২টা, বিকেল ৩টা, ৪টা ও রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এর পাশাপাশি দু’টি ডেমু ট্রেন সকাল সাড়ে ৯টায় বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

অপরদিকে বিশ্ববিদ্যালয় থেকে সকাল ৭টা ২৫ মিনিট, ৯টা, দুপুর ১টা ৫মিনিট, দেড়টা, বিকেল ৪টা ৫০ মিনিট, সাড়ে ৫টা ও রাত ৯টা ৪০ মিনিটে নগরীর উদ্দেশ্যে ছেড়ে যাবে শাটল ট্রেন। পাশাপাশি সকাল ১১টায় দু’টি ডেমু ট্রেন বিশ্ববিদ্যালয় থেকে নগরীর উদ্দেশ্যে ছেড়ে আসবে।

এ প্রসঙ্গে চবি উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের ক্যাম্পাসে যাতায়াতের সুবিধার্থে পরীক্ষা চলাকালীন সময়ে শাটল ট্রেনের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। এছাড়া দু’টি ডেমু ট্রেনও চলাচল করবে।

আগামী ১ নভেম্বর ‘এ’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ) পরীক্ষার মধ্য দিয়ে শুরু হচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা। চলবে ৯ নভেম্বর পর্যন্ত। ভর্তি পরীক্ষা শেষ হলে আবারও আগের সময়সূচি অনুসরণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.