চকরিয়ায় গাড়ি উল্টে গিয়ে নিহত ১, জেএসসি পরীক্ষার্থীসহ আহত ৫

0

চট্রগ্রাম অফিস: চকরিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী একটি চাঁদের গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ১ ব্যক্তি নিহত ও জে.এস.সি পরীক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে চকরিয়ার বানিয়ারছড়া ষ্টেশনের উত্তর পাশের ঢালায় এ দূর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহতদেরকে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জাহেদুল করিম (৩৩) উপজেলার হারবাং উত্তর নুনাছড়ি এলাকার মৃত মঞ্জুর আলমের ছেলে বলে জানা গেছে। আহতরা হলেন জে.এস.সি পরীক্ষার্থী রাজিয়া বেগম (১৬), জে.এস.সি পরীক্ষার্থীর আব্দুল্লাহ মো: সাঈদ (১৬), মোহাম্মদ আজিজ (২৫), আক্কাছ আহমদ (৩২) ও ইয়াজ উদ্দিন (৪২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে যাত্রীবাহী একটি চাঁদের গাড়ী আজিজ নগর এলাকা থেকে চকরিয়ার দিকে আসছিল। পথে বানিয়াছড়ায় ঢালায় পৌঁছলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে গাড়ীর যাত্রী জাহেদুল করিম ঘটনাস্থলে নিহত হন।

চিরিংগা হাইওয়ে পুলিশের এ.এস.আই আব্দুর রহমান জানান দূর্ঘটনার আহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক পলাতক রয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ীটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।
এদিকে চকরিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মহি উদ্দীন জানান, দুর্ঘটনা কবলিত গাড়ীটি ও যাত্রীদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.