চট্রগ্রামে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

0

নিজস্ব প্রতিবেদক : চট্রগ্রাম নগরীর ইপিজেডের হক সাহেব রোডের পুকুর থেকে শিশু তানিয়া (৮) এর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে শিশু তানিয়া নিখোঁজ হলে রাতঅবদি মাইকিং করে পাননি বলে শিশুর খালা ও নানি স্থানীয় লোকজন নিয়ে পুকুর সহ সবদিকে পাহাড়া দেন। অবশেষে শুক্রবার ভোর রাতে আনুমানিক ৫:৩০মি: পুকুরের মাঝখানে সাদা বস্তাবন্দি অবস্থায় বস্তু দেখতে পেলে আশেপাশের লোকজন বস্তা উপরে তোলেন। পরে সকাল ৭টার দিকে নিকস্থ ইপিজেড থানার পুলিশ উপস্থিত থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু তানিয়ার লাশ উত্তোলন করে। শিশু

তানিয়া হক সাহেব রোডস্থ রঞ্জুমিয়া সওদাগরের বাড়িতে একটি বাসায় তার খালা ও নানির সাথে ভাড়া বাসায় থাকতেন। সে নিকটস্থ মোহাম্মদীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।
তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া গ্রামের পিতা হাফুল মিয়া এবং মাতা অজিবার প্রথম কন্যা বলে তার খালা রওশন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

এ ব্যাপারে ইপিজেড থানার ওসি তদন্ত জাবেদ মাহমুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে শিশু তানিয়ার লাশটি চমেক মেডিকেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছেন বলে জানান। বিষয়টি আরও তদন্ত করে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.