রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

0

সিটিনিউজবিডি :: বৃহস্পতিবার জামায়াতের ডাকা হরতালকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষায় রাজধানীসহ সারাদেশে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় বিজিবি সদর দপ্তরের তথ্য কর্মকর্তা মহসিন রেজা এ তথ্য জানান।তিনি জানান, বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত বিজিবি সদস্যরা মাঠে থাকবেন।

মহসিন রেজা জানান, প্রতিবার হরতালের আগে দেশের আইনশৃঙ্খলার কথা মাথায় রেখে বিজিবি মোতায়েন করা হয়। এবারও সতর্কতা হিসেবে বিজিবি মোতায়েন করা হয়েছে।

চূড়ান্ত রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাকা ও মুজাহিদের রিভিউ আবেদন খারিজ হওয়ার পর দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করছে সরকারের গোয়েন্দা সংস্থা।

বৃহস্পতিবার সারাদেশে হরতাল আহ্বান করে বিভিন্ন গণমাধ্যমে বিবৃতি দিয়েছে জামায়াতে ইসলামী।

এদিকে যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে রিভিউয়ের আদেশের পর রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

ডিএমপি উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুনতাসিরুল ইসলাম জানিয়েছেন, যেহেতু বৃহস্পতিবার সারাদেশে হরতাল আহ্বান করা হয়েছে সে কারণে সম্ভাব্য নাশকতা প্রতিরোধে পুলিশ সতর্ক অবস্থানে আছে। রাজধানীসহ দেশের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে বাড়তি টহল জোরদার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.