কাপাসগোলা মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের ওরিয়েনটেশন সম্পন্ন

0

প্রেস বিজ্ঞপ্তি :: কাপাসগোলা সিটি কর্পোরেশন মহিলা কলেজের হিসাব বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ের স্নাতক সম্মান শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠান কলেজ ভবনে গতকাল সকালে কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জারেকা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ। বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সদস্য ও চবির ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নাছরিন আকতার, গভর্নিং বডির সদস্য মো: ইব্রাহিম তাহমিনা আকতার ও শিক্ষক পরিষদ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন লিমা সিকদার ও শৈলী চৌধুরী সুচনা। স্বাগত বক্তব্য রাখেন ভর্তি কমিটির আহবায়ক রোখসানা পারভীন প্রমুখ।

প্রধান অতিথি অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফ বলেন, শিক্ষার্থীদের শুধু পাঠ্যপুস্তকে সীমাবদ্ধ না থেকে জ্ঞানের বিচিত্র জগতে বিচরণ এবং সাহিত্য সংস্কৃতিচর্চা মধ্য দিয়ে সোনার বাংলা গড়ে তুলতে হবে। সু-শিক্ষিত এবং উন্নত মুল্যবোধ সম্পন্ন মানুষ দেশ ও জাতির জন্য বড় সম্পদ। আমি আশা করবো এই কলেজের শিক্ষার্থীরা দেশ ও জাতির কর্ণধার হিসেবে কাজ করবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.