‘নিজের বোনকে কি কেউ খারাপ-ধর্ষন করতে পারে?’

0

প্রেস বিজ্ঞপ্তি :: রাঙ্গুনীয়ার আলোচিত পুলিশের সাজানো মিথ্যা ধর্ষন মামলায় অভিযুক্ত শিশু তাসফিক উদ্দিন (ছবুর ) ৫ডিসেম্বর ,শনিবার দুপুরে চট্রগ্রাম প্রেসক্লাবে লিখিত সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন,থানার ওসি(ভারপ্রাপ্ত) -হুমায়ন কবির,এস আই-মুজিবুর রহমান মুজিব এবং রাঙ্গুনীয়া উপজেলা চেয়ারম্যান -মোঃআলী শাহ এর প্রত্যক সহযোগীতায় প্রকৃত অপরাধী শাহ আলম কে বাচাঁনোর জন্য আমাকে আমার নিজ বোনের বিরোদ্ধে মিথ্যা ধর্ষন মামলায় আসামী বানিয়ে দীর্ঘ ৬মাস কারা ভোগ করিয়েছে।যাহা আমরা গরীব হলেও কোন মতেই মেনে নিতে পারিনা । আমি নাবালক হবার পরেও কেন এই মিথ্যা সাজানো দিয়ে নির্যাতন করলো তার জন্য আমরা দেশের শাসক কর্তাদের এবং দায়ী ব্যাক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি ।

সংবাদ সম্মেলনে শিশু তাসফিকের মা নূর নাহার বেগম বলেন, রাঙ্গুনীয়া থানার পুলিশ, ওসি হুমায়ন কবির, চেয়ারম্যান আলী শাহ সহ আরো কয়েকজন মন্দ লোক মিলিত হয়ে আমার মেয়ের সাথে খারাপ আচরণ কারী ও ধর্ষক শাহ আলম গংরা আমার শিশুপুত্র কে থানায় ডেকে নিয়ে নিজ বোন কে ধর্ষন করেছে বলে ভয়ভীতি,মৃত্যুর ভয়,ইলিকট্রিক শর্ট দিয়ে জোর পূর্বক স্বীকারোক্তী আদায় করে বোনের নির্যাতন মামলা না করতে থানায় লিখিত নেন ।

আমার মেয়েকে যারা ধর্ষন করেছে তাদের বাঁচানোরজন্য যদি মিথ্যা সাজানো মামলা হয় আর আমরা গরীব বলে আমাদের মামল তো নেয় নি উল্টো শাসিয়ে আমার নিরাপরাধ শিশু সন্তান কে থানায় নিয়ে চরম নির্যাতন সহ ৬মাস কারা বাস করিয়ে মানষিক ভাবে ক্ষতিগ্রস্থ ও করার অভিযোগ করেছেন ।বিগত ঘটনার সময় আমরা থানায় মামলা করতে চাইলে উপজেলা চেয়ারম্যান, থানার ওসি ,এস আই এবং ধর্ষক শাহ আলমের লোকজন যানে মেরে ফেলার হুমকি দেন ।তবে গত০৮/০৫/২০১৫্ং তারিখে চট্র্রগ্রাম কোর্টে একটি ধর্ষন,হত্যা চেষ্টা ও মানহানিকর মামলা রুজো করি ,যাহ বর্তমানে চলমান রয়েছে বলে সংবাদ সম্মেলনে শিশু তাসফিকের বাবা ছাবের আহম্মেদ জানান । সংবাদ সম্মেলনে ছাবের আহম্মেদ আরো জানান যে,ধর্ষক শাহ আলমের বয়স-৫৫ এবং সে তাদের একই গ্রামে প্রতিবেশী গ্রাম্য চাচা সম্পৃকিত আত্মীয় হোন ।

এই ঘটনায় সঠিক বিচারে দাবী জানিয়ে বিগত ৫মাস যাবত মানবাধিকার সংস্থা,রাঙ্গুনীয়ার সাংবাদিকগন,বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক,এনজিও সংগঠন ও স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা মানব বন্ধন এবং চটগ্রাম প্রেসক্লাবের সামনে ও প্রতিবাদ সমাবেশ হয়েছিল ।নির্যাতিত পরিবারটির কয়েকজন সদস্য অনেকটায় প্রতিবন্ধি ও অসহায়। তাই নির্যাতিত এই পরিবারটি কে আইনি সহায়তা সহ সঠিক বিচার পাইয়ে দিতে সরকারের উচ্চ প্রশাসনের প্রতি অনুরোধ করেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.