৫৮ রানেই শেষ বরিশাল

0

স্পোর্টস ডেস্ক :: রোববার দুপুর ২টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নেমেছে সিলেট সুপারস্টার্স ও বরিশাল বুলস।

রোববার বিপিএলের তৃতীয় পর্বের প্রথম ম্যাচে বরিশালের বিপক্ষে সিলেট সুপারস্টার্স টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। এ ম্যাচে মুশফিকুর রহিমের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করছেন পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক শহিদ আফ্রিদি। আর বরিশালের জার্সিতে মাঠে নেমেছেন ক্রিস গেইল।

ওপেনিংয়ে ক্রিস গেইলের সঙ্গে ব্যাট করতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই সোহেল তানভীরের শিকার হয়েছেন বিপিএলের চলতি আসরের প্রথম সেঞ্চুরিয়ান এভিন লেইস। প্রথম কয়েকটি ওভার দেখেশুনে ব্যাট চালালেও ইনিংসের চতুর্থ ওভারেই ঝড়ের আভাস দেন গেইল। মোহাম্মদ শহীদের ওভারের চতুর্থ বলটিকে গ্যালারিতে আছড়ে ফেলেন ক্যারিবীয়ান এই ব্যাটিং দানব। পরের বলটিও উড়িয়ে মারায় এমন কিছুর প্রত্যাশা ছিল তার ভক্তরা । কিন্তু শেষপর্যণ্ত নাজমুল হাসান মিলনের হাতে তালুবন্দি হন তিনি। আউট হওয়ার আগে ৮ বল মোকাবেলায় ১ ছক্কায় ৮ রান করেন গেইল।

দুই ক্যারিবিয়ানের পর প্রতিরোধ গড়তে পারেননি দেশীয় টপঅর্ডার ব্যাটসম্যানরাও। দলীয় ২৪ রানের সময় সিলেটের তৃতীয় শিকার হন রনি তালুকদার (৩)। এ সময় নিজের করা বলে ক্যাচ লুফে নেন সিলেটের রুবেল হোসেন। এরপর বিপর্যয় সামাল দিতে পারেননি বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও। দলীয় ২৭ রানের সময় রুবেলের বলে সোহেল তানভীরের হাতে ধরা পড়েন মাহমুদউল্লাহ (২)।
এরপর ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে না পারায় সাব্বির রহমান ৩, সেকুগে প্রসন্ন ৪, মেহেদী মারুফ ৪ এবং তাইজুল ইসলাম ২ রান করে আউট হয়েছেন। বিপর্যয় ঠেকাতে না পারায় শেষপর্যন্ত ১৬ ওভারেই ৫৮ রান তুলে অলআউট হয়ে যায় বরিশাল বুলস। জিততে হলে এখন ৫৯ রান করতে হবে শহীদ আফ্রিদির সিলেটকে।

বল হতে সিলেটের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট পান রবি বোপারা। তাছাড়া দুটি করে উইকেট নেন মোহাম্মদ শহীদ, রুবেল হোসেন এবং শহীদ আফ্রিদি। অপর উইকেটটি পান সোহেল তানভীর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.