চট্টগ্রামে মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন

0

 গোলাম সরওয়ার  :    ৬টি গ্রুপে ১৮টি দলের অংশগ্রহনে প্রথমবারের মতো চট্টগ্রামে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের নিয়ে  মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করছে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস্ এসোসিয়েশন (বিএসজেএ) চট্টগ্রাম শাখা।  ১০ ডিসেম্বর উদ্বোধন হবে ক্রিকেট টুর্নামেন্টে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে এম এ আজিজ স্টেডিয়ামে।

মঙ্গলবার সকালে এমএ আজিজ স্টেডিয়াম স্পোর্টস জার্নালিস্টস্ এসোসিয়েশন কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ।  সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, সিক্স এ সাইড পদ্ধতির এ টুর্নামেন্টে মোট ২৭টি খেলা অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচে থাকবে সেরা খেলোয়াড়ের পুরস্কার । প্রতিটি গ্রুপে তিনটি দল করে মোট ছয়টি গ্রুপে ম্যাচ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও বিসিবি’র সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্পন্সর প্রতিষ্ঠান সাদার্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান।

টুর্নামেন্ট চলাকালে প্রতিদিন সকাল আটটা থেকে দুপুর বারটা পর্যন্ত খেলা অনুষ্ঠিত হবে। প্রতিটি দল এক ইনিংসে পাঁচ ওভার করে ব্যাট করতে পারবে। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএসজেএ’র সভাপতি শাহনেওয়াজ রিটন, সাধারণ সম্পাদক রুবেল খান ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক সাইফুল্লাহ চৌধুরী ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.