১৯ ডিসেম্বর আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি শুরু

0

স্পোর্টস ডেস্ক, চট্টগ্রাম :: আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (অনুর্ধ-২১) উপলক্ষ্যে আয়োজিত এই সংবাদ সম্মেলনে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক -সিরাজউদ্দিন মো আলমগীর জানান ,বাংলাদেশ কাবাডি ফেডারেশন এর সভাপতি এ কে এম শহিদুল হক এর একান্ত ইচ্ছায় কাবাডি ফেডারেশন এর উদ্যোগে মেট্রোপলিটন পুলিশ এর পৃষ্ঠপোষকতায় এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চট্টগ্রাম সিআরবি পার্ক প্রাঙ্গনে আগামী ১৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ।

প্রতিযোগিতায় চট্টগ্রামের ১১টি জেলা দল এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ সর্বমোট ১২টি দল অংশগ্রহণ করবে। প্রতিটি দলে ১০জন করে খেলোয়াড়, ১জন কোচ এবং ১জন ম্যানেজারসহ সর্বমোট ১২জন সদস্য থাকবেন। ৬টি করে দল নিয়ে দুটি গ্রুপে খেলা সমূহ আয়োজিত হবে। গ্রুপ পর্বের খেলা সমূহ ১৯ থেকে ২২ তারিখ মোট ৪দিনে ৩০টি খেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ২টি কোর্টে খেলা অনুষ্ঠিত হবে।

১৯ ডিসেম্বর বিকাল ৩টায় প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র আলহাজ্জ্ব আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, মোহাম্মদ আব্দুল্লাহ্ এবং ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ মো. শফিকুল ইসলাম . উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মেট্রাপলিটন পুলিশ আব্দুল জলিল মন্ডল । উদ্বোধনী দিনে একটি ব্যান্ড সংগীতের আয়োজন করা হয়েছে। সিআরবি পার্ক প্রাঙ্গন সাজ-সজ্জায় বাংলাদেশের খ্যাতনামা শিল্পী আহমেদ নেওয়াজ এর তত্ত্বাবধায়নে কাজ চলছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম শহিদুর রহমান পিপিএম এবং টূর্ণামেন্ট কমিটির আহ্বায়ক ও উপ-পুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ ,সাংবাদিক ও অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনে বিকাল ৩.৩০মি.‘টায় খেলা শুরু হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.