ঠাকুরগাঁওয়ে জমে উঠেছে নির্বাচন

0

সিটিনিউজবিডি :: নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ঠাকুরগাঁও পৌরসভায় প্রচারণা ততই জমে উঠছে। সেই সঙ্গে বাড়ছে পোস্টার, ব্যানার ও ফেস্টুনের সংখ্যা। নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের ব্যানার, ফেস্টুন লিখতে চিত্রশিল্পীদেরও যেন দম ফেলার সময় নেই। প্রার্থীদের চাহিদা পূরণ করতে ইতিমধ্যে মৌসুমি চিত্রশিল্পীরাও বাড়তি আয় করতে এ কাজে জড়িয়ে পড়েছেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও পৌরসভায় চারজন মেয়র, ১২টি ওয়ার্ডে ৫৩ জন কাউন্সিলর, সংরক্ষিত চার ওয়ার্ডে ১৬ জন সংরক্ষিত মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ পৌরসভায় মেয়র প্রার্থীরা হলেন : আওয়ামী লীগ মনোনীত যুব মহিলা লীগের আহ্বায়ক তাহমিনা আক্তার মোল্লা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আ.লীগের উপদেষ্টা সদস্য এস এম সোলায়মান আলী সরকার, বিএনপির প্রার্থী জেলা বিএনপির সহ-সভাপতি মির্জা ফয়সল আমীন, স্বতন্ত্র প্রার্থী মাহফুজুল আলম।

এ পৌর এলাকার সর্বত্র পোস্টার, ব্যানার, ফেস্টুন আর গণসংযোগে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সুযোগ বুঝে স্বল্প আয়ের মানুষরা বাড়তি রোজগারে পিঠা, চা, চটপটি দোকানের পশরা সাজিয়ে বসেছেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী তাহমিনা আক্তার মোল্লা জানান, ঠাকুরগাঁও পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য আমি প্রাণপণ চেষ্টা করব। সবাই এগিয়ে এলে আমি এ শহরকে সুন্দরভাবে সাজিয়ে তুলব।

বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমিন জানান, এ পৌরসভার মানুষের ভাগ্য বদলের জন্য বিএনপি ছাড়া কোনো গতি নেই। তাই শহরকে মডেল হিসেবে গড়ে তোলার জন্য ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.