সৌদিআরবের রিয়াদে বাপ্রসা’র “মহান বিজয় দিবস” উদযাপন

0

মোরশেদ রানা /ইউছু খান : সৌদি আরব রিয়াদের বাথাহর একটি হোটেলে ১৯ডিসেম্বর ২০১৫ইং শনিবার অনুসঠিত হল বাংলাদেশ প্রবাসী সাংবাদিক সংস্থা আয়োজিত “মহান বিজয় দিবস”এতে সভাপতি ছিলেন,সা;বাদিক অহিদুল ইসলাম, পরিচালনায় সা;বাদিক ইউসুফ খাঁন। এবং অনুসঠানে বক্তব্য রাখেন : আবুল বাশার মৃধা, এম,আর,মাহবুব, ডা: কাজী মাসুদ, এম,এ,সালাম, মো: আলী নূর, বেলায়েত হোসেন, ড: রেজাউল করিম, সা;বাদিক ইকবাল, এম,এ,জলিল, শওকত ওসমান, কামাল পাটোয়ারী, শহিদুল ইসলাম, সা;বাদিক সাগর চৌধুরী, সা;বাদিক দেওয়ান ইউসুফ, সা;বাদিক এম, মাহমুদুর রহমান আলতা, শরিফ হোসেন, কাইউম আব্দুল, সা;বাদিক ইয়াছির আরাফাত, সা;বাদিক বখতেয়ার মোহাম্মদ সহ অনেকে।93bc2c65-a481-4fb8-8371-d0787dd25a71

বক্তারা বলেন,সৌদিআরবে মূক্তিযোদ্ধের সপক্ষের সাংবাদিকদের এক হওয়া ছাডা কোন বিকল্প নেই।কারনএখানে বিএনপি, জামাতী কিছু সাংবাদিক নামধারী সাংঘাতিকরা যে ভাবে মিথ্যা সংবাদ প্রচার করে তাদের বিরোদ্ধে রুখে দাডানোর সময় এখনি।এবং যে সাংবাদিক জাতির জনক বংগবন্ধু শেখ মুজিব,জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাছিনার সম্পরকে মিথ্যা সংবাদ প্রচার করে তারা বাংলাদেশের সাংবাদিক হতে পারেনা।

বাপ্রসাসের সাংবাদিকগণ কেক খেটে ৪৪তম বিজয় দিবসের অনুসঠানের সুচনা করেন।এতে উপস্হিত ছিলেন, সা;বাদিক মোর্শেদ রানা, সা;বাদিক এ,কে,আজাদ লিটন, সা;বাদিক, মফিজুর রহমান কবির, এম,জসীম উদ্দীন, আলমগীর মাসুদ, সা;বাদিক জামাল উদ্দীন সুমন।
এবং পবিএ কোরান থেকে তেলোয়াত করেন, হাফেজ মাওলানা আলাউদ্দীন আলী। তাছাডা,অনুস্ঠানে আরো উপস্হিত ছিলেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল স;গঠনের নেতৃবৃন্দ।।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.