সিটিনিউজবিডি’র বর্ষপূর্তি সৌদিআরবে অনুষ্টিত

0

সৌদিআরব অফিস : বাংলাদেশের চট্টগ্রামের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল সিটিনিউজবিডি (ctnewsbd.com) এর প্রথম বর্ষপুর্তি অনুষ্টান গত কাল২২ডিসেম্বর মঙ্গলবার প্রতিষ্টানের  সৌদিআরব রিয়াদ অফিসের উদ্দেগে সৌদিআরব ব্যুরো প্রধান ও (বাপ্রসাস)পাঠাগর সম্পাদক সাংবাদিক মোরশেদ রানার সভাপতিত্ব  স্থানীয় মাহী হোটেলে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক সংস্থা (বাপ্রসাস)এর সাধারণ সম্পাদক সাংবাদিক ইউছুপ খান(আজকের সূর্যোদয় ব্যুরো)ও”বাপ্রসাস”সিনিয়র সহ সভাপতি সাংবাদিক সাগর চৌধুরী (যুগান্তর, এবং বর্তমানকন্ঠ ডটকম এর প্রধান সম্পাদক)। সহ অনেক সাংবাদিক এবং স্থানীয় বাংলাদেশি কমিউনিটির মান্যগণ্য লোকদের নিয়ে স্থানিয় সময় রাত ৯টা কেক খেটে অনুস্টানের সুচনা করা হয়। সিটিনিউজবিডি’র বর্ষপূর্তি সৌদিআরবে অনুষ্টিত
আগত অতিথি গন ctnewsbd.com অল্প সময়ে প্রচুর জনপ্রিয়তা পাওয়ার এবং সৌদিআরবের ও দেশের আপডেট সংবাদ প্রচারের প্রশংসা করেন, এবং আগামিতে আরো উজ্জল দৃষ্টান্ত রাখার প্রত্যাশা করেন।
অনুস্টানের সার্বিক সহযোগিতায় ছিলেন শরিফ হোসেন ও আরিফ।
অনুস্টানে আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক বখতিয়ার মুহাম্মদ (চাটগাঁর বানী)ওসভাপতি চিটাগাং ইউথ ক্লাব রিয়াদ।সাংবাদিক হাবিবুর রহমান(Gtv),মোতালেব হাওলাদার,জয়নাল আবেদিন,মহসিন খান,সুমন পাটয়ারী,ইকবাল হোসেন,সাইফুল্লা নাহিদ,আরিফ রহমান,শহিদুল ইসলাম(এমরান)ও ইমরান চৌধুরী সহ আরো অনেক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.