চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় ছাত্রলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

0

চট্রগ্রাম অফিস :: নগরীর কালুরঘাট মৌলভী বাজারস্থ রাস্তার উপর এবং সরকারী রেলওয়ে ও ওয়াসা’র জায়গা দখল করে দীর্ঘদিন যাবত চাঁদাবাজি করে আসছে মোহরা ৫নং ওয়ার্ড বিএনপি নেতা আজম (প্রকাশ ট্রাক ড্রাইভার আজম) ও তার ভাই ওসমান গনি।

গত ২০ ডিসেম্বর ২০১৫ইং মৌলভী বাজার মাছ ব্যবসায়ী ফোরকানের দোকান তুলে দেওয়ার হুমকি দেন আজমকে চাঁদা না দেওয়ায়। তখন ফোরকান মৌলভী বাজারের ব্যবসায়ী ও চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন জনিকে অবহিত করেন। মানবিকদিক চিন্তা করে জনি চাঁদাবাজ আজমকে চাঁদা নিতে নিষেধ করে।937e04d0-d006-44e3-9927-085186b50f03

ঐ দিন সন্ধা ৭টায় আজম তার ভাই ওসমান গনি ও আজমের ছেলে রানা, রাব্বি ও তাদের লালিত সন্ত্রাস রাশেদরা মিলে জনির ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুঠপাট করে। তাদের হামলায় গুরতর আহত হওয়ায় ওয়ার্ড যুবলীগ নেতা ইকবাল হোসেন জিকুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং ইমরান হোসেন জনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তখন ঘটনাস্থলে উপস্থিত জনগণ তাদের প্রতিহত করে।

পরে জানা জানি হলে মোহরা ৫নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করে চাঁদাবাজ আজম ও দলবলের গ্রেফতারের দাবিতে। এ অভিযোগে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নংঃ- ৩১১২১৫। মহানগর ছাত্রলীগ ও চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতাকর্মীরা চান্দগাঁও থানা অফিসার্স ইনচার্জ এর কাছে সুষ্ট বিচার চাইলে উনি সবাইকে সুষ্ঠু বিচারের আশ্বাস দেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.