ঠাকুরগাঁও‌য়ে সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ের ভ‌র্তি প‌রীক্ষা সুষ্ঠু ভা‌বে অনু‌ষ্ঠিত

0

নুর আলীফ বাপ্পী, ঠাকুরগাঁও প্রতিনিধি : গত কাল শ‌নিবার সকাল ১০টায় ঠাকুরগাঁও সরকা‌রি বালক উচ্চ বিদ্যাল‌য়ে ঠাকুরগাঁও সরকা‌রি বা‌লিকা উচ্চ বিদ্যাল‌য়ের ৩য়, ৬ষ্ঠ, ৭ম শ্রে‌ণির ভ‌র্তি পরীক্ষা ও ঠাকুরগাঁও সরকা‌রি বালকা উচ্চ বিদ্যাল‌য়ের ৩য়, ৬ষ্ঠ ও ৭ম শ্রে‌ণির ভ‌র্তি পরীক্ষা অনু‌ষ্ঠিত হয় ঠাকুরগাঁও সরকারি বা‌‌লিকা উচ্চ বিদ্যাল‌য়ে।

ঠাকুরগাঁও সরকা‌রি বালক উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান ও বা‌লিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হো‌সেন ব‌লেন এবার ভ‌র্তি পরীক্ষা সুষ্ঠু ও শা‌ন্তিপূর্ণ ভা‌বে সম্পূন্ন হ‌য়ে‌ছে। এবার বা‌লিকা উচ্চ বিদ্যাল‌য়ে ভ‌র্তি হওয়ার জন্য সর্ব‌মোট ১,৬৮৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ ক‌রে। তার ম‌ধ্যে ৩য় শ্রে‌ণির প্রভাতী শাখায় ৫২২জন, দিবা শাখ‌ায় ৪০৮ জন । মোট ৯৩০ জন শিক্ষার্থী পরীক্ষা দেয় এবং আসন সংখ্যা দুই শি্ফ্ট মি‌লে ২৪০।

৬ষ্ঠ শ্রে‌ণির প্রভাতী শাখায় ২৯৩ জন ও দিবা শাখায় ২৩৩ জন। মোট ৫২৬ জন শিক্ষার্থী পরীক্ষা দেয়। দুই শি্ফ্ট মি‌লে আসন সংখ্যা ৩৭।

৭ম শ্রে‌ণির প্রভা‌তী শাখায় ১১৩জন ও দিবা শাখায় ১২৩জন । মোট ২৩৬ জন পরীক্ষার্থী পরীক্ষা দেয়। দুই শি্ফ্টে আসন সংখ্যা ১৮।

বালক উচ্চ বিদ্যালয়ে ভ‌র্তি হওয়ার জন সর্ব‌মোট ২,১৬১ জন ছাত্র পরীক্ষায় অংশগ্রহন ক‌রে। তার ম‌ধ্যে ৩য় শ্রে‌ণির প্রভাতী শাখায় ৬৬৮ জন ও দিবা শাখায় ৪৫৮ জন। মোট ১,১২৬ জন ছাত্র পরীক্ষা দেয়। দুই শি্ফ্টে আসন সংখ্যা ২৪০। ৬ষ্ঠ শ্রে‌ণির প্রভাতী শাখায় ৩৬২ জন ও দিবা শ‌াখায় ৩৫২ জন। মোট ৭১৪ জন। আসন সংখ্যা দুই শি‌ফ্টে ২৭। ৭ম শ্রে‌ণির প্রভাতী শাখায় ১৫৩ জন ও দিবা শাখায় ১৬৮ জন। মোট ৩২১ জন। দুই শি‌ফ্টে আসন সংখ্যা ২০।

পরীক্ষার ফলাফল শ‌নিবার রাত ১০ টার ম‌ধ্যে প্রকাশ হ‌তে পা‌রে ব‌লে জানান বিদ্যাল‌য় কর্তৃপক্ষ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.