বক্তব্য প্রত্যাহার করলেন বিএনপি মেয়র প্রার্থী রফিকুল

0

চট্রগ্রাম অফিস :: নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার একদিন পর নিজের বক্তব্য প্রত্যাহার করে পৌরসভা নির্বাচনে থাকার ঘোষণা দিলেন সাতকানিয়ায় বিএনপির দলীয় প্রার্থী হাজী রফিকুল আলম।

ভয়ভীতি দেখিয়ে তাকে এ ধরনের বক্তব্য দিতে বাধ্য করা হয়েছে দাবি করে রফিকুল বলেন, আমাকে অস্ত্রের মুখে ভয়ভীতি দেখানো হয়েছে। নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিতে বাধ্য করা হয়েছে।

সোমবার চট্টগ্রাম জেলায় নির্বাচনী মনিটরিং সেলের আহবায়ক মীর মোহাম্মদ নাছিরের বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে মীর নাছির বলেন, নির্বাচনের আমাদের প্রার্থীদের ভয়ভীতি দেখানো হচ্ছে। এটা হচ্ছে তার একটা প্রমাণ। তাকে মিথ্যা ঘোষণা দিতে বাধ্য করা হয়েছে। সত্যটা হচ্ছে তিনি ধানের শীষেই আছেন। ধানের শীষের প্রার্থীই থাকবেন। নির্বাচনে জনগণের রায় নিয়ে ধানের শীষ প্রতীকেই বিজয়ী হবেন।

এ ঘটনায় আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান মীর নাছির।

সাতকানিয়ার মেয়র প্রার্থী রফিকুল বলেন, সরকার তাদের ক্যাডারদের দিয়ে আমাকে ভয়ভীতি দেখাচ্ছে। মিথ্যা মামলা দিচ্ছে। এখন মামলা দিয়ে গ্রেফতার করা হলেও নির্বাচনে থাকবো। আমার এলাকার ৯০ ভাগ মানুষ ভোটকেন্দ্রে যাবে। এসব হুমকি-ধমকির দাঁতভাঙ্গা জবাব দিবে ব্যালটে।

এর আগে রোববার বিকেলে নগরীর প্রবর্তক মোড়ে বন্ধুর ব্যবসায়ী কার্যালয়ে বসে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মেয়র প্রার্থী রফিকুল আলম। তখন তিনি জানিয়েছিলেন, দলের কাউকে না জানিয়েই সরে দাঁড়িয়েছেন। এর চারঘণ্টা পর উপজেলা বিএনপির থেকে দাবি করা হয় রফিকুল আলম নির্বাচন থেকে সরে দাঁড়ায়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.